1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

দিঘলিয়া সংখ্যালঘুদের ওপর হামলায় মামলা; ১০ দিনেও গ্রেপ্তার হয়নি হামলাকারী

  • প্রকাশিত : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৩ বার শেয়ার হয়েছে

মোঃ রুবেল শেখ,দিঘলিয়া প্রতিনিধি || দিঘলিয়া উপজেলা আড়ুয়া এলাকায় জনৈক হৃদয়কে বেদম মারপিট করার ঘটনার ১০ দিন পার হলেও হামলাকারী সন্ত্রাসী মাসুম মোল্লাকে গ্রেপ্তার করতে পারেনি দিঘলিয়া থানা পুলিশ।

এলাকার মানুষ ক্ষোভে ফুঁসে উঠছে,পুলিশ বলছে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে,এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দিঘলিয়া উপজেলার আড়ুয়া খেয়াঘাটের ইজারাদার এ মাসুম। সে অত্র এলাকার রাধামাধবপুর গ্রামের বিল্লাল মোল্লার ছেলে, সে আড়ুয়া খেয়াঘাটের ইজারাদার ও মহিলা ইউপি সদস্যর স্বামী হওয়ার সুবাদে সংখ্যালঘুদের ওপর নানা অনিয়ম, দুর্ণীতি ও নিজস্ব বলয় সৃষ্টি করে নানাভাবে ত্রাসের রাজত্ব করে চলেছে,ভূমি দখল,চাঁদাবাজি,আধিপত্য বিস্তার,ভয়ভীতি প্রদর্শনসহ নানা অনৈতিক কর্মকান্ডের আখড়া গড়ে তুলেছে, তার বিরুদ্ধে ৯টি মামলা চলমান।

করোনা কালিন সময় আড়ুয়া খেয়াঘাটে নানা অনিয়ম ও চাঁদাবাজি শুরু করে। এলাকার মানুষের ওপর অমানবিক জুলুম নির্যাতন শুরু করে। এলাকাবাসী,বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন,বিভিন্ন দপ্তরে কর্মরত প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীরা তার বিরুদ্ধে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাহবুবুল আলমকে অভিযোগ করলে মোবাইল কোর্ট পরিচালনা করে-জরিমানা করেও তাকে নিবৃত করা যায়নি। তার অনিয়মের মাত্রা আরো বেড়েই চলছে। বাধ্য হয়ে তৎকালীন সময়ে উপজেলার এ ঘাটটি ইজারামুক্ত করে বারাকপুর ইউনিয়নের খাস কালেকশনে দেওয়া হয়।

এলাকায় আধিপত্য ও নানা অনিয়ম ও দুর্নীতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ড। গত ২ জানুয়ারি আড়ুয়া মাধ্যমিক বিদ্যালয়ের তিন দশম শ্রেণির সংখ্যালঘু ছাত্রকে বিদ্যালয় চলাকালীন সময়ে অবাঞ্ছিতভাবে বিদ্যালয়ের ভেতর থেকে মারধর করতে করতে স্থানীয় খেয়াঘাটে নিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এক ছাত্রের হাত ভেঙ্গে দেয়। তার বিরুদ্ধে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন।ওই মামলায় জামিনে এসে সে পুনরায় শৃঙ্খলা ভঙ্গ করে গাজীরহাট মহাশ্মশানে নামযজ্ঞ অনুষ্ঠানে হৃদয় নামে জনৈক যুবককে হাতুড়ি পেটা ও মাথায় কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এ ব্যাপারে দিঘলিয়া থানায় মামলা হয়েছে।

এলাকার সংখ্যা লঘু সম্প্রদায়সহ সকল মানুষ ফুসে উঠেছে। আড়ুয়া উদয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে মানববন্ধন কর্মসূচি জন সমুদ্রে পরিণত হয়েছে,মাসুম মোল্লার পিছনে কলকাঠি নাড়ছেন কে, সংখ্যালঘুদের উপর নির্যাতনের পিছনে হাত কার। সামাজিক সংগঠন সহ-সকল মহলের দাবী-সন্ত্রাসী মাসুম মোল্যাকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।