1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ২৬ অক্টোবর ঘূর্ণিঝড় ডানা:খুলনা জেলায় ৬০৪টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত ১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানালো – ছাত্রলীগ “শীতে আগমনি বার্তায় পিঠার দোকানে বাড়ছে ক্রেতাদের ভিড়” ‘দানা’ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির মধ্যে মারামারির ঘটনা ঘটেছে পাইকগাছায় সাবেক এমপি রশীদুজ্জামানের তিন দিনের রিমান্ড মজ্ঞুর কেশবপুরে গাভী পালন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল কেশবপুরে ১৫ টাকা দরে চাল বিতরণ শুরু নৌবাহিনী পরিচালিত যৌথ অভিযানে খুলনায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার মান্দায় জাতীয় পার্টির উপজেলা দিবস পালন মোংলায় খুন হওয়া মাহে আলমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন নওগাঁ মান্দার জাহিদের দু’টি কৃত্রিম পায়ের আকুতি তেরখাদা উপজেলা চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন খুলনায় জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

মহাসড়কের দু’পাশ দখল মুক্ত করতে ঝিকরগাছায় হাইওয়ে পুলিশের আলটিমেটাম

  • প্রকাশিত : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৮ বার শেয়ার হয়েছে

শাহাবুদ্দিন মোড়ল,ঝিকরগাছা || যশোরের ঝিকরগাছা বাজারের উপর দিয়ে বহমান যশোর-বেনাপোল মহাসড়কের দু’পাশে অবৈধ্য ভাবে দখল করে ব্যবসা পরিচালনা করছেন তাদের কবল থেকে দখল মুক্ত করতে ৩দিনের আলটিমেটাম দিয়েছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে ঝিকরগাছা পৌর সদরের বাজারে উক্ত কার্যক্রমের বিষয়ে সারাদিন ব্যাপী যশোর-বেনাপোল মহাসড়কে মাইকিং ও নাভারণ হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ নিজের উপস্থিতিতে অবৈধ্য ভাবে দখলকারী বা মহাসড়কের উপর ব্যবসা পরিচালনাকারী ব্যক্তিদের পাশে গিয়ে ঠান্ডা আলটিমেটাম দিয়েছেন।

নাভারণ হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ এসআই সিদ্ধার্থ সাহা বলেন, সরকারি ভাবে আমাদের যে নির্দেশনা দেওয়া হয় সেটা পালন করতে আমরা বদ্ধ পরিকর। আগামী ১৩-১৯ ফেব্রুয়ারী আমাদের হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ অনুষ্ঠিত হবে। যার করণে দেখা যাচ্ছে যশোর-বেনাপোল মহাসড়কের অনেক গরীব মানুষ পেটের দায়ে কাচামাল, ফল সহ অন্যান্য জিনিষপত্র বিক্রয় করে তাদের জীবন-জিবিকা পরিচালনা করে। যার জন্য আমাদের পক্ষ হতে তাদেরকে সর্তক করে দেওয়া হচ্ছে। তাদের নিকটে বর্তমানে যে পরিমাণ কাচা মালামাল আছে সেটা অবিলম্বে আগামী ৩দিনের মধ্যে বিক্রয় করে মহাসড়ককে দখল মুক্ত করতে আমাদেরকে সহযোগিতা করার জন্য। এসময় তার সাথে সঙ্গীয় ফোর্স উপস্থিত থাকতে দেখা যায়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।