1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম 

কালিয়ারই এসবিএল মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৮৩ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের কালিয়ারই এসবিএল মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ ফেব্রুয়ারী) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আজিজ-এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক অরুণ কুমার বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস,এম মনজুর রহমান, বিদ্যুৎসাহী সদস্য আব্দুল লতিফ, সাংবাদিক এম,এ, রহমান ও ওয়াজেদ খান ডব্লিউ,অভিভাবক তবিবুর রহমান খান, সুফিয়া খাতুন, রুপা খাতুন,বিল্লাল হোসেন, ইকবাল হোসেন, জাহাঙ্গীর আলম, হাসিনা বেগম, আব্দুস সালাম, রাধা রাণী দাস,হাবিবুর রহমান,নুরজাহান বেগম,আশরাফ আলী,বাদশা সানা প্রমূখ।

উল্লেখ্য, অভিভাবক সমাবেশের নামে কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে ব্যানারে অভিভাবকের নাম উল্লেখ করে মানববন্ধন করায় বিদ্যালয়ে উত্তেজনা সৃষ্টি হয়। এর পর অনুষ্ঠান শুরু করতে দেরি হয়ে যায়।

প্রধান শিক্ষকের যোগদানের পর থেকে এ পর্যন্ত বিদ্যালয়ে আগমন ও প্রস্থানের অনিয়মের সরকারি বিধি মোতাবেক সকল অনিয়ম গুলোর বিচারসহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার জন্য শণিবার (২৫ ফেব্রুয়ারী-২৪) উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অবেদন করেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির মিটিং চলাকালিন সময়ে প্রধান শিক্ষক মোঃ মনজুর রহমান কর্তৃক প্রতিষ্ঠাতা সদস্য মকবুল হোসেন পাড়কে লাঞ্চিত করার প্রতিবাদে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) বিকেলে কেশবপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়েছে।

প্রধান শিক্ষক এস,এম মনজুর রহমান বলেন, আমি ২০২১ সালের ১ নভেম্বর এই বিদ্যালয়ে চাকরী করতে এসে বিদ্যালয়ের অনেক উন্নয়ন করেছি। আমি যে বেতন পাই তা শিক্ষার্থী ও বিদ্যালয়ের পিছনে খরচ হয়ে যায়। নিজ অর্থায়নে শিক্ষার্থীদের পোষাক, ডিপ টিউবওয়েল, খেলার মাঠ ভরাট, গরীব অসহায় শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে আর্থিক সহগোগীতা করা, শিক্ষার্থীদের পাঠদানে উৎসাহ করে একজন শিক্ষার্থীকে প্লেনে করে ঢাকায় বেড়ায়ে নিয়ে আসাসহ বিদ্যালয়ের উন্নয়নে নিজের অর্থ ব্যয় করে আসছি।

এ বিষয় তিনি বলেন,আমি কোন সদস্যকে অপমানিত করি নাই, কিছু তর্ক-বিতর্ক হয়েছে, তা-ছাড়া কিছু নয়।আমি কেশবপুরের ৮নং সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতিসহ বিভিন্ন কাজে জড়িত থাকায় বিদ্যালয়ে ঠিকমতো আসতে পারি না,তার পরেও কয়েকবার করে খোঁজ খবর নিয়ে থাকি, তার জন্য আপনাদের কাছে আমার ত্রুটি স্বীকার করছি। বক্তারা বলেন, হিংসা-হিংষী না করে প্রতিষ্ঠানের উন্নয়নে সকলকে এগিয়ে যেতে হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।