1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা

মোংলায় জমি নিয়ে বিরোধ,ছোট ভাইয়ের হাতে বড় ভাই-ভাবি মারাত্মক আহত

  • প্রকাশিত : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৪৬ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু)বাগেরহাট জেলা প্রতিনিধি ||
বাগেরহাটের মোংলায় দীর্ঘদিনের জমি নিয়ে বিরোধের জেরে ছোটো ভাইয়ের মারধরে বড় ভাই ও ভাবি‌ গুরুতর আহত ও খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি।এ ঘটনা‌টি ঘটেছে মোংলা উপ‌জেলার চিলা ইউ‌নিয়‌নের ফেলুর খন্ড গ্রা‌মে ১নং ওয়া‌র্ডে।

শুক্রবার(১৫’ই মার্চ) দুপু‌রে বড় ভাই মোশা‌রেফ হাওলাদা‌রের নিজ ও পৈ‌ত্রিক সম্প‌ত্তি জোর ক‌রে দখ‌লে নেয়ার চেস্টা ক‌রে ছোট ভাই হুমায়ন হাওলাদার। এ সময় ভা‌বি লায়লা বেগম তার স্বামী‌কে উদ্ধার কর‌তে এ‌লে তা‌কেও লোহার রড দি‌য়ে পি‌টি‌য়ে আহত করা হয়। এবং তাদের ডাক চিৎকারের পরবর্তীতে স্থানীয় লোকজন ও পু‌লিশ এ‌লে হুমায়ুন হাওলাদার পা‌লি‌য়ে যায়।

এ বিষয়ে স্থানীয়রা জানান,গুরুতর আহত মোশা‌রেফ হাওলাদা‌র ও তার ছোট ভাই হুমায়ুন হাওলাদারের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে বড় ভাই মোশা‌রেফ হাওলাদা‌র ও তার স্ত্রী লায়লা বেগমকে লাঠিসোঁটা ও রড দিয়ে হুমায়ুন হাওলাদার মারধর করে এতে তারা মারাত্মক বা গুরুতর আহত হন।

এবিষয়ে স্থানীয়রা আরও জানান,আহত স্বামী,স্ত্রী‌কে উদ্ধার ক‌রে প্রথ‌মে মোংলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করি। এবং সেখা‌নে তা‌দের অবস্থার অবন‌তি ঘট‌লে তাদেরকে খু‌লনা মেডিকেল কলেজ হাসপাতা‌লে ভর্তি করেছি।

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে,এম আজিজুল ইসলাম বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।