1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম 

শরণখোলায় মৃত গরু জবাই জড়িত সন্দেহে আটক ৩

  • প্রকাশিত : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৮১ বার শেয়ার হয়েছে

মোশাররফ হোসেন মনির,শরণখোলা প্রতিনিধি || বাগেরহাটের শরণখোলায় মৃত গরু জবাই দিয়ে বিক্রির প্রস্তুতিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম শামীম অভিযান চালিয়ে রায়েন্দা বাজারের পাঁচরাস্তা এলাকার বান্দাঘাটা থেকে প্রায় ৫মন গরুর মাংস জব্দ করেছে। এ সময় মূল হোতা কসাই আব্দুল হালিম হাওলাদার দৌড়ে পালিয়ে গেলে ও ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে হালিমের স্ত্রী সহ ৩ জনকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। ২৪ মার্চ দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার বান্দাঘাটা এলাকা থেকে ভ্যানের উপরে রাখা দুইটি ড্রাম থেকে এ মাংস জব্দ করে।

স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের বাসিন্দা দেলোয়ার হাওলাদারের পুত্র শরণখোলা উপজেলা প্রশাসন মার্কেটে মাংস বিক্রেতা কসাই আব্দুল হালিম হাওলাদার(৩০) ২৪ মার্চ ভোর সাড়ে পাঁচটা দিকে উপজেলা প্রশাসন মার্কেটের পশ্চিম পাশে নির্ধারিত গরু জবাইয়ের স্থানে একটি মরা গরু জবাই করছে এমন গোপন সংবাদ শরণখোলা উপজেলা প্রেসক্লাবের ২/১ জন সাংবাদিককে অবহিত করে স্থানীয় কয়েক ব্যাক্তি। পরে তাৎক্ষণিক বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করে সাংবাদিকরা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম উপজেলা সদর রায়েন্দা বাজারের পাঁচরাস্তা এলাকা থেকে সামনে বান্দাঘাটা এলাকায় অভিযান চালায়। এ সময় নির্বাহী কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে মাংস বিক্রেতা কসাই আব্দুল হালিম ছিটকে পড়ে। পরে ঘটনা স্থল থেকে একটি অটো ভ্যানের মধ্যে ২টি ড্রামে ভর্তি প্রায় ৫মন গরুর মাংস যব্দ করে। এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে এমন সন্দেহে হালিমের স্ত্রী জরিনা আক্তার(২৫), হালিমের দুই ভাই আলামিন(৪৫) ও ডালিম(৩৫)কে আটক করে জব্দকৃত মাংস সহ শরণখোলা থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এ ব্যাপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান বলেন, তিনি বিষয়টি শুনেছেন এবং অফিসিয়াল কাজে বাগেরহাটের পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থান করছেন। তবে এ ঘটনার সাথে জড়িত কসাই আব্দুল হালিমকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম বলেন, ঘটনার মূল হোতা কসাই হালিম হাওলাদার পলিয়ে যায়। তবে এর সাথে জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে। তদন্তে দোষী প্রমানিত হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।