1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রাইস মিলের শব্দ,কুড়া ও ধুলাবালিতে পরিবেশ নষ্ট,ইউএনও দপ্তরে অভিযোগ গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী টস জিতে বোলিংয়ে বাংলাদেশ রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সাংবাদিকতা নিয়ে পুলিশের বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজের উদ্বেগ কেশবপুর চারুপীঠ একাডেমি’র একযুগ পূর্তি সাংস্কৃতিক উৎসব পালন জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত  ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত কেশবপুরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত মাগুরায় জমিজমা দাঙ্গায় যুবক খুন, বাড়িঘর ভাঙচুর লুটপাট কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন

দিঘলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ মারুফুল ইসলাম নির্বাচিত 

  • প্রকাশিত : বুধবার, ২২ মে, ২০২৪
  • ১৪৪ বার শেয়ার হয়েছে

মোঃরুবেল শেখ,দিঘলিয়া || ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে খুলনার দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শেখ মারুফুল ইসলাম। গত টার্মেও তিনি দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।

২১মে মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় । এতে ৩৪ হাজার ৬৪৫ ভোট পেয়ে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শেখ মারুফুল ইসলামকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী দোয়াত কলম প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃমহিউদ্দিন মল্লিক পেয়েছেন১৬ হাজার ৫৯৬ ভোট।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ১২ হাজার ৬৪৩ ভোট পেয়ে মোঃ আলী রেজা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী মোঃ আসাদুজ্জামান ‌ পেয়েছেন ১০ হাজার ৯০৭ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৯ হাজার ৩৪৫ ভোট পেয়ে কলস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাঁস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নাসিমা বেগম ১৭ হাজার ৮০০ ভোট পেয়েছেন।

বিজয় প্রসঙ্গে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম জানান,আমি সব সময় আল্লাহর ওপর ভরসা রেখেছিলাম। এ বিজয় সৃষ্টিকর্তার রহমতের বিজয়।এ বিজয় উপজেলার আপামর জনসাধারণের ভালবাসার বিজয়। তাই আমি বিশেষভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যাদের পবিত্র ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি তাদের। এ বিজয় আমার প্রতি জনগণের আস্থা ও ভালোবাসার বিজয়।

উল্লেখ্য,দিঘলিয়া উপজেলা পরিষদের এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন,ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।এ উপজেলায় মোট ভোটারের সংখ্যা ১ লক্ষ ৩০ হাজার ৭৪৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৫ হাজার ৫৫১ জন এবং নারী ভোটার ৬৫ হাজার ১৯৭ জন।

উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ জানান,উপজেলার ৫২ টি ভোটকেন্দ্রে সুষ্ঠু,শান্তি ও উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার হুমায়রা পারভীন জানান,সকলের সহযোগিতায় ও ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।