1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কোটা প্রথা বাতিলের দাবিতে খুলনা উত্তাল; শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলন; ছাত্রলীগের হামলায় আহত কমপক্ষে ১২ দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয়

রামপালে নিখোঁজের চৌদ্দ দিন পার হলেও সন্ধান মেলেনি এতিম শিশু তালহার

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ৮৯ বার শেয়ার হয়েছে

রামপাল(বাগেরহাট)প্রতিনিধি || বাগেরহাটের রামপালে নিখোঁজ হওয়ার চৌদ্দ দিন পার হয়ে গেলেও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্র মোঃনূরুজ্জামান তালহা (১৩) নামের এতিম শিশুর।এতে তার মা-ও স্বজনেরা উদ্বেগ জানিয়েছেন।

নিখোঁজ মাদ্রাসা ছাত্র তালহা উপজেলার গৌরম্ভা ইউনিয়নের বর্ণি ছায়রাবাদ এলাকার মৃত হায়দার আলীর ছেলে।

নিখোঁজ শিশুর নানী জয়নাব বেগম জানান, আমার নাতী নুরুজ্জামান তালহা বাগেরহাটের ফকিরহাট উপজেলাধীন তেকাটিয়া দেপাড়া বঙ্গবন্ধু মাদ্রাসায় পড়াশোনা করে।

গত ১০ মে, ২০২৪ সে মাদ্রাসা থেকে বর্ণি গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে। সেখান থেকে তার নানার কাছ থেকে ২০ টাকা নিয়ে পার্শ্ববর্তী গ্রাম মানিকনগরে তার খালার বাড়িতে যায়। সেখানে রাত থেকে সেদিন ১১ মে, ২০২৪ বিকাল ৩.০০ টার দিকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে খালা বাড়ি থেকে বের হয়। সে চলে গেলে মাদ্রাসায় তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে মাদ্রাসা কর্তৃপক্ষ জানায় আমার নাতী মাদ্রাসায় পৌঁছাইনি।

আমার নাতী মাদ্রাসায় পড়াশোনার চাপে তার মুখ সব সময় অন্ধকার দেখা যেত। অনেক

খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায় নাই।

এ ঘটনায় জয়নাব বেগম রামপাল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি ট্র্যাকিং নং-SACFFR, জিডি নং-৯৯০,তারিখ-২৩ মে ২০২৪।

এতিম শিশু নিখোঁজ হওয়ার পর থেকে তাদের পরিবারে চলছে শোকের মাতম। যদি কোন সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ শিশুটির সন্ধান পান তাহলে ০১৮৫১৩৬৮৪১০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন নিখোঁজের পরিবার।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস বলেন, ‘এতিম মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। বিভিন্ন থানায় সংবাদ পাঠিয়ে খোঁজ শুরু করা হয়েছে।’ কোথাও সন্ধান পেলে তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।