1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন খুলনায় ঈদের জামাত সকাল ৮টায় কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা

মোংলায় পর্নোগ্রাফির মামলায় এক যুবক আটক

  • প্রকাশিত : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৯২ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু)বাগেরহাট || বাগেরহাটের মোংলায় পর্নোগ্রাফি মামলায় পুলিশের হাতে আটক সাইফুল হাজারি (২৮) নামে এক যুবক আটক।

আজ সোমবার (৩ জুন) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার (২ জুন) রাতে তাকে মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের আন্ধারিয়া গ্রামের নিজ বসত বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মিঠখালি ইউনিয়নের আন্ধারিয়া গ্রামের তোয়েব আলী হাজারীর ছেলে সাইফুল হাজারী (২৮) এর সাথে ২০২১ সালে ইপিজেড এ চাকুরী করা কালীন জনৈক ইপিজেড শ্রমিকের সাথে পরিচয় হয়।

সেই পরিচয়ের সুবাধে দুজনের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠে। সরলতার সুযোগ নিয়ে ইপিজেড শ্রমিককে বিবাহের প্রলোভন দেখিয়ে ২০২৩ সালের আগষ্ট মাসের ৪ তারিখ ধর্ষন করে এবং সেই ছবি গোপনে মোবাইল ধারন করে রাখে সাইফুল হাজারী। পরবর্তীতে সাইফুল হাজারী ঐ ইপিজেড কর্মীকে বাড়িতে আসতে বললে ইপিজেড কর্মী বিবাহের কথা বললে পূর্বের ধর্ষনের ছবি তার মোবাইলে ধারন করা আছে বলে জানায়। তার কথা না মানলে ছবি ইন্টারনেটে ছেড়ে ভাইরাল করে দিবে বলে হুমকি দেয় এবং তাদের অন্তরঙ্গ ছবি ইপিজেড কর্মীর মোবাইলে পাঠায়। পরে এক লাখ টাকা দিলে ছবি ইন্টারনেটে ছাড়বে না বলে জানায়। ইপিজেড কর্মী তখন তার গচ্ছিত ও বেতনের টাকা ১টি মোটর সাইকেল কিনে সাইফুল হাজারীকে দেয়। পরে বিবাহ করার কথা বলে চলতি বছরের গত ১২ এপ্রিল সন্ধ্যায় ইপিজেড শ্রমিককে সাইফুলের বাড়িতে ডাকে। সেখানে তাকে আবারো ধর্ষন করে তাকে মারধর করে তার মোবাইল রেখে দিয়ে ঘর থেকে বের করে দেয় সাইফুল হাজারী। আরো বিশ হাজার টাকা তার মোবাইলে পাঠাতে বলে। ইপিজেড কর্মী সাইফুল হাজারীকে বিবাহের চাপ দিলে তাদের সব কিছু ইন্টারনেটে ছেড়ে দিয়ে ভাইরাল করে দিবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে ইপিজেড কর্মী গত ৯/০৫/২৪ইং জেলা বাগেরহাট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-২ মামলা দায়ের করেন। আদালতের আদেশ মোংলা থানায় সাইফুল হাজারীর বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলা নং-২, তাং-০২/০৬/২৪ইং। রাতেই মোংলা থানা পুলিশ মিঠাখালী ইউনিয়নের আন্ধারিয়া গ্রামের নিজ বাড়ি থেকে সাইফুল হাজারীকে গ্রেফতার করে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম আজিজুল ইসলাম বলেন, এক ইপিজেড কর্মীর দায়ের করা পর্নোগ্রাফি আইনের মামলায় সাইফুল হাজারীকে গ্রেপ্তার করা হয় এবং বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।