1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে অনিয়ম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৬৭ বার শেয়ার হয়েছে

মোঃফসিয়ার রহমান,পাইকগাছা || বিভাগীয় কার্যালয় জেলা প্রশাসক ইউএনওসহ বিভিন্ন দপ্তরে অভিযোগের পরেও খুলনার পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা সম্পন্ন করেছেন নিয়োগ কমিটি। এ ছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানে ফলাফল ঘোষনা না করে শিক্ষা কর্মকর্তা ফলাফলের কাগজ নিয়ে চলে গেলেন নিজ অফিসে। এ নিয়ে নিয়োগ পরীক্ষার্থী জোবায়ের হোসেন লিখিত ও ভিডিও সাক্ষাৎকারে অভিযোগ করেছেন।

জানা গেছে, উপজেলার চাঁদখালীর কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে অফিস সহায়ক,আয়া ও নিরাপত্তা কর্মী পদে বুধবার নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে। উক্ত নিয়োগ পরীক্ষায় তিনটি পদে ২৪ জন প্রার্থীর মধ্যে ১৮ জন অংশ নিয়েছেন। লিখিত ও মৌখিক পরীক্ষা শেষে কেন্দ্রে ফলাফল প্রকাশ করা হবে বলে সকলকে একটি কক্ষে থাকতে বলা হলে সবাই থেকে যায়। কিন্তু এর মধ্যে বেলা ৪ টার দিকে ফল প্রকাশ না করে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফলাফলের কাগজ নিয়ে চলে আসতে থাকলে কয়কজন পরীক্ষার্থী ফলাফল জানতে চাইলে বলেন তার অফিসে যোগাযোগ করে জেনে নেবে। এদিকে বর্তমান যে ম্যানেজিং কমিটি আছে তার মেয়াদ নেই। এ কমিটির বয়স ১০ বছর। সভাপতি আব্দুস সালাম খানের মেয়াদ শেষ হবে ২৬ জুন। এ কারণে যেভাবেই হোক নিয়োগ শেষ করতে হবে। সেভাবে সবকিছু ঠিকঠাক করে পছন্দের প্রার্থীদের নিয়োগ দিতে নিয়োগ বোর্ডের সদস্যদের ম্যানেজ করে নিয়োগ প্রক্রিয়া শেষ করা হয়েছে। যাদের নেয়া হবে সে ব্যাপারে নিশ্চিত  হয়ে পরীক্ষার আগের দিন মঙ্গবার তাদের নাম উল্লেখ করে খুলনা বিভাগীয় কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়ে ও পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে লিখিত অভিযোগ করেন। কিন্তু তাতে কোন কাজতো হয়নি বরং তাদেরই নিয়োগ দেয়া হয়েছে বলে অভিযোগে প্রকাশ।

এ বিষয়ে প্রধান শিক্ষক সুকুমার রায় বলেন, রেজাল্টসীট শিক্ষা অফিসার নিয়ে গেছেন। কারা নিয়োগ পেয়েছে তা আমি বলতে পারছিনা।

সভাপতি আব্দুস সালাম খান বলেন, আমি কিছু বলতে পারবোনা। শিক্ষা অফিসারের কাছ থেকে জেনে নেবেন।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহাজাহান আলী শেখ নিয়োগ প্রাপ্ত তিনজনের নাম জানিয়ে বলেন, স্কুলের নোটিশ বোর্ড বুধবার বিকেল ৫ টা আমি ফিরে যেয়ে নিজে টাংগিয়ে দিয়ে আসছি।

এ বিষয়ে পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন বলেন, নিয়োগ প্রক্রিয়ার সাথে আমার কোন সম্পর্ক নেই ‌তারপরও নিরপেক্ষ ভাবে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করার জন্য আমি নির্দেশনা দিয়েছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।