1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত 

  • প্রকাশিত : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২৯ বার শেয়ার হয়েছে

মোঃইমরান বটিয়াঘাটা || জমিজমা সংক্রান্তের জেরধরে বটিয়াঘাটা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন, তেতুলতলা এলাকার আসাবুর রহমান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বিল্লাল হোসেন। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বলেন,বটিয়াঘাটা থানাধীন ১নং জলমা ইউনিয়নে রাঙ্গেমারি মৌজার মধ্যে বাংলাদেশ ভূমি জরিপ আর,এ, ৫০ নং খতিয়ানের মালিক আহম্মেদ হোসনে ও স্ত্রী আমাতুল করিমের ওয়ারেশ কন্যা নাসিমা বানু ও নাসরিনা বানুর নিকট হইতে গত ইং—৩০/১১/২০২০ তারিখে ৮,৮৪৩ ও ৮,৮৪২ নং কবলায় ০. ৫০ একর ভূমি মোঃ আসাবুর রহমান ক্রয় করেন এবং ৩,০০০ পৃথক খতিয়ান করিয়া বাংলা ১৪৩১ সাল কর খাজনা আদায় দিয়া ঘর-বাড়ি নির্মান করিয়া যাহার বাড়ির হোল্ডিং নং—১০০৫/২ ট্যাক্স প্রদানে ভোগদখলে আছেন। ঐ আমাতুল করিম ও আহম্মেদ হোসেনের ওয়ারেশ কন্যা মোহসেনা এর নিকট হইতে বেল্লাল হোসেন বাবু ও লেয়াকত হোসেন গত ইং—১০/০২/২০২০ তারিখে ১২৬২/২০ নং কবলায় ও অন্যান্য জমি সহ ০.৭৮২১ একর ক্রয় করিয়া পৃথক খতিয়ান করিয়া কর খাজনা আদায় দিয়া কিছু লোকের নিকট বিক্রয় করিয়া তাহারা সহ ১২ পরিবার ঐ জমিতে ভোগদখলে আছেন। অন্যদিকে বিবাদী বিধান চন্দ্র বিশ্বাস বিভিন্ন সময় সন্ত্রসী বাহিনী নিয়ে আমাদের সম্পত্তি জবরদখলের চেষ্টা করে ও জীবননাশের হুমকি প্রদান করিয়া আসিতে । যাহার প্ররিপ্রেক্ষিতে জমিতে প্রবেশ না করিতে পারে তাহার জন্য বটিয়াঘাটা সহকারী জজ আদালতে দেঃ ১১/২৩নং নিষেদাজ্ঞা মামলা দায়ের করিয়াছি। যাহা বর্তমানে চলমান আছে। উহা ছাড়াও দেঃ ৫৯/৯৭ কেসের রায়ের বিরুদ্ধে দেঃ ২৮/২১ মামলা চলমান আছে। উহা ছাড়াও বিধান চন্দ্র বিশ্বাস বাদী হইয়া ল্যান্ড সার্ভে ৬৪২/১৩ মামলা দায়ের করিয়াছেন। উক্ত মামলায় দরখাস্তকারীগণ ৪৮-৫০ জন পক্ষভুক্ত বিবাদী হইতেছেন। যাহার স্বাক্ষী চলমান রহিয়াছে। উহা ছাড়াও বিধান চন্দ্র বিশ্বাস বটিয়াঘাটা উপজেলা ভূমি অফিসে ৭৯৬১(১)/২০২০—২১ নং নামজারী করিলে উহার বিরুদ্ধে দরখাস্তকারীগণ বিজ্ঞ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),খুলনা বরাবর মিস আপীল ৩২/২০২১ নঙ দায়ের করেন। শুনানী অন্তে উক্ত নামজারী আদেশ স্থগিত করেন। সকল মামলা চলমান থাকা অবস্থায়ও ২১/০৬/২০২৪ তারিখে বেলা ১১টায় সময় বাংলাদেশ এ্যাডিশনাল আইজি রুহুল আমিন সাহেবের নাম ভাঙ্গিয়ে খুলনা শহরের ভাড়াটিয়া মামুন সেখ জেলা বিএনপি জয়েন্ট সেক্রেটারী মিরাজ এর ভাই হইতেছে এবং শ্যামলী বেগম সহ আরো ৫০-৬০টি মটোরসাইকেল যোগে শতাধীক লোক সহ ভূমিতে প্রবেশ করিয়া ঘেরা—বেড়া ভাংচুর করিয়া জমি দখলের চেষ্টা করে এবং সকলকে জমি ছাড়ার হুমকি প্রদর্শন করে। এছাড়া বেলা ২.৩০ মিনিটের সময় দরখাস্তকারী মোঃ আসাবুর রহমানকে মোবাইল ফোনে শ্যামলী ম্যাডাম বলে যে তোকে ডিবি দিয়ে তুলিয়া ঢাকায় নিয়া গুম করিয়া ফেলাবো। উপরোক্ত বিষয় উপস্থিত সাংবাদিক সহ এলাকার বহু লোক উপস্থিত ছিলেন। দরখাস্তকারীগণ আরো আশংকা করিতেছে যে খুন—জখম সহ আমাদেরকে যেকোন জান—মালের ক্ষতি করিতে পারে। তাই বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীসহ সকালের দৃষ্টি আকর্ষণ করছি। এবং এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।