1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী ফকিরহাটে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষ; নিহত ১, আহত কমপক্ষে ২০ কেশবপুরে সামাজিক বনায়ন কর্মসূচির শুভ উদ্বোধন করলেন এমপি আজিজুল ইসলাম লোহাগড়ায় কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে যুবদলের আনন্দ মিছিল খুলনায় জমিসংক্রান্ত বিরোধে ভাতিজার হাতে চাচা নিহত,আহত ২ কেশবপুরে ১৮৫ জন শিশুদের মাঝে স্কুল ব্যাগ,বেডসীড এবং মশারী বিতরণ দিঘলিয়া সন্তান ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন এর পিতার মৃত্যু

আওয়ামী যুবলীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই: মাইনুল হোসেন নিখিল এমপি

  • প্রকাশিত : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ২৭ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,নড়াইল প্রতিনিধি || বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন নিখিল এমপি বলেছেন, অনুপ্রবেশকারীরা যেন দলের মূল পদ না পায় এবং মাদকাসক্ত কোন ব্যক্তি যুবলীগ না করতে পারে।

বক্তব্যে তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সবাইকে পদ্মা সেতুতে যেতে নিষেধ করেছিলেন কিন্তু তাদের কথা কেউ শোনেনি। দেশের মানুষ এখন পদ্মা সেতু দিয়ে যাতায়াত করেন। তিনি বেগম খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তাদের দলের নেতাকর্মীদের পদ্মা সেতু দিয়ে যাতায়াত করতে নিষেধ করেন।

সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা এমপি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যুবলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরও বলেন, নড়াইল জেলা মুক্তিযোদ্ধাদের ঘাটি ও শেখ হাসিনার ঘাটি। এখানে শেখ হাসিনার ঘাটি ছাড়া অন্য কোন ভাইদের ঘাটি নাই।

শনিবার (৬জুলাই) দুপুর ১২টায় লোহাগড়া সরকারি আদর্শ কলেজ চত্বরে নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ও সম্মানিত অতিথির বক্তব্যে তারা উপরোক্ত কথাগুলি বলেন।

লোহাগড়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আশরাফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নড়াইল জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ্যাড. গাউসুল আজম মাসুম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন নিখিল এমপি

সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নড়াইল জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খোকন সাহা।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সুভাষ চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুভ্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. শামিম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, কার্য নির্বাহী কমিটির সদস্য কাজী বশির আহমেদ, সদস্য এ্যাড. তরিকুল ইসলাম, সদস্য মো: সজিবুল ইসলাম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্যা রওশন জামির রানা, নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া,লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম ফয়জুল হক রোম।

এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে কমিটি গঠনের লক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, নড়াইল ও লোহাগড়া উপজেলা নেতৃবৃন্দ কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসেছেন বলে জানা গেছে। উল্লেখ্য যে দীর্ঘ ২০ বছর পর উপজেলা ও পৌর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হলো আজ। সম্মেলন স্থলে কমিটি ঘোষণা না দেওয়ায় নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।