1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলনায় ১মে “মহান মে” দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হবে ওষুধের মূল্যবৃদ্ধি রোধে কার্যকর ব্যবস্থা নেওয়ার নির্দেশ মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা

বাগেরহাটে ট্রাকচাপায় রিকশাচালক ও যাত্রী নিহত, অ্যাম্বুলেন্স খাদে আহত ৩

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৭১ বার শেয়ার হয়েছে

শেখ মারুফ হোসেন,কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি// বাগেরহাটে দ্রুত গতির ট্রাকচাপায় ব্যাটারিচালিত রিকশার এক চালক ও এক আরোহী নিহত হয়েছেন। এ সময় ট্রাকের ধাক্কায় রাস্তার পাশের খাদে পড়ে যায় রোগীবাহী আরও একটি অ্যাম্বুলেন্স।

গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় পিরোজপুর-বাগেরহাট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এ সময় রিকশা ও অ্যাম্বুলেন্সের আরোহী মিলিয়ে অন্তত তিনজন আহত হয়েছেন।

দুর্ঘটনাস্থলে বাগেরহাটের কচুয়া উপজেলার দোবারিয়া গ্রামের তৈয়ব সরদারের ছেলে লুৎফর রহমান (৬২) নামের রিকশা চালকের মৃত্যু হয়। আহত দুই আরোহীকে স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে একই উপজেলার খলিসাখালী এলাকার মিজানুর রহমান (৫৫) নামে আরও একজনের মৃত্যু হয়। আহত রিকশার অপর যাত্রী শুকুর এলাইচ রাসেলের বাড়ি মোরেলগঞ্জ উপজেলার কালিকাবাড়ি এলাকায়।

এসময় ট্রাকের ধাক্কায় খুলনাগামি একটি এ্যাম্বুলেন্স খাদে পড়ে যায়। এ্যাম্বুলেন্স থাকা রোগী ও তার বোন গুরুতর আহত হন। এ্যাম্বুলেন্সের আহত যাত্রীদের খুলনায় প্রেরণ করেছে ফায়ার সার্ভিস। এ্যাম্বুলেন্সে আহত দুই নারী নাজমা ও নার্গিসের বাড়ি মঠবাড়িয়া।

স্থানীয় লোকজনের বরাতে পুলিশ জানায়, বাগেরহাট সদরের বেমরতা এলাকা থেকে দুই আরোহী নিয়ে ব্যাটারিচালিত একটি রিকশা শহরের দিকে আসছিল। পথে বৈটপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক রিকশাটিকে চাপা দেয়। এতে রিকশাচালক ও এক আরোহী ঘটনাস্থলে নিহত হন। একই সময় রিকশার পেছনে থাকা পিরোজপুর থেকে খুলনাগামী একটি অ্যাম্বুলেন্সও ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

মঠবাড়িয়া থেকে খুলনার উদ্দেশ্যে আসা অ্যাম্বুলেন্সচালক মো. মিলন জানান, পিরোজপুরের মঠবাড়িয়া থেকে রোগী নিয়ে খুলনার উদ্দেশে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাকটি সামনে থাকা একটি রিকশাকে চাপা দিয়ে তাঁর অ্যাম্বুলেন্সে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সে থাকা রোগী ও তাঁর বোন গুরুতর আহত হন। ট্রাকের হাত থেকে বাঁচতে তিনি অ্যাম্বুলেন্সটিকে ডান পাশে নিয়ে আসেন। তারপরও শেষ রক্ষা হয়নি, রাস্তার পাশে খাদে পড়ে যায় অ্যাম্বুলেন্সটি।

এদিকে রিকশা চাপা দেওয়া ট্রাকটি রাস্তার উপর রেখেই চালক পালিয়ে যায়। এর ফলে দুই পাশে প্রায় ঘন্টাব্যাপি যানজটের সৃষ্টি হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের চেষ্টায় যানজট মুক্ত হয় বাগেরহাট-পিরোজপুর মহাসড়ক।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থলে রিকশাচালকের মৃত্যু হয়। আহত দুই আরোহীকে স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। পরে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস দুর্ঘটনায় পড়া অ্যাম্বুলেন্সের রোগী ও স্বজনদের উদ্ধার করে খুলনা হাসপাতালে ভর্তি করে। নিহত দুজনের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। প্রায় পৌনে এক ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ট্রাকটি সরিয়ে দ্রুত যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক ও তাঁর সহযোগী পালিয়ে গেছেন। তাঁদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।