1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম  চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত

তাসকিন ঝড়ে বিধ্বস্ত খুলনা, অবিশ্বাস্য জয় ঢাকার

  • প্রকাশিত : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১৫২ বার শেয়ার হয়েছে

নিউজডেস্ক // মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশে প্রিমিয়ার লীগ টুর্নামেন্টে খুলনা টাইগার্সের বিপক্ষে অবিশ্বাস্য এক জয় তুলে নিয়েছে ঢাকা ডমিনেটর্স।

গতকাল মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে ১৯.৪ ওভারে অল আউট হওয়ার আগে ১০৮ রান সংগ্রহ করেছিল ঢাকা। মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে ১৫.৩ ওভারে মাত্র ৮৪ রানে গুটিয়ে গেছে খুলনা। ঢাকার জয় ২৪ রানে।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে খুলনা। তামিম ইকবাল ও ইয়াসির আলি ছাড়া কেউই দুই অংকের ঘরে রান করতে পারেননি। সাজঘরে ফেরার আগে তারা করেন যথাক্রমে ৩০ ও ২১ রান।

শেষ ব্যাটার হিসেবে নাহিদ রানা বোল্ড হওয়ার সঙ্গে সঙ্গে অবিশ্বাস্য জয়ের আনন্দে মাতে ঢাকার খেলোয়াড়রা। চলতি আসরে এটি দলটির দ্বিতীয় জয়। চার উইকেট শিকার করে এই জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাসকিন আহমেদ।

এছাড়া নাসির হোসেন ও আল আমিন হোসেন দুটি এবং সালমান ইরশাদ ও আমির হামজা একটি করে উইকেট শিকার করেন। এই জয়ের পরও টেবিলের নিচেই থাকছে ঢাকা। খুলনার অবস্থান পাঁচে।

এর আগে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন খুলনা অধিনায়ক ইয়াসির আলি রাব্বি। বল হাতে ঢাকাকে প্রথমে নাস্তানাবুদ করেন নাহিদুল ইসলাম। টানা চার ওভার করে ৪ উইকেট শিকার করেন তিনি।

নাহিদুলের শিকার হয়ে সাজঘরে ফেরার আগে মিজানুর ১ ও অ্যালেক্স ব্লেক ৩ রান করলেও খাতা খুলতে পারেননি উসমান ঘানি ও মোহাম্মদ মিঠুন। ৩৮ রানে ৪ উইকেট হারিয়ে খাদের কিনারায় চলে যায় ঢাকা।

সেখান থেকে ৪০ রানের জুটিতে পাল্টা প্রতিরোধ গড়েন সৌম্য সরকার ও নাসির হোসেন। মূলত সৌম্য একাই এদিন ঢাকার হয়ে লড়াই করেছেন। আউট হওয়ার আগে ৪৫ বলে ৫৭ রান করেন তিনি, যা দলের পক্ষে সর্বোচ্চ।

দলের বাকি ব্যাটারদের মাঝে শুধু তাসকিন আহমেদ (১২) ও আল আমিন হোসেন (১০) দুই অংকের ঘরে রান করতে পেরেছেন। খুলনার হয়ে নাহিদুল চারটি, নাসুম আহমেদ তিনটি এবং মোহাম্মদ সাইফউদ্দিন, ওয়াহাব রিয়াজ ও নাহিদ রানা একটি করে উইকেট শিকার করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।