1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ড্রেন নির্মাণে হাত বদল,কাজের মান নিয়ে প্রশ্ন খুলনায় ইসলামী আন্দোলনের দোয়া মাহফিল অনুষ্ঠিত পাইকগাছার কপিলমুনিতে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত কয়রায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ কেশবপুরের সীমান্তবর্তী চুকনগরে গণহত্যা দিবস পালিত নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী শার্শায় শান্তি পূর্ণ নির্বাচন ও ভোটার উপস্থিতি বাড়াতে প্রশাসনের প্রচার মাইক বিশ্ব বিখ্যাত উপন্যাসিক,সাহিত্য গবেষক ও বীর মুক্তিযোদ্ধা হোসেনউদ্দীন হোসেন আর নেই ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে এবি পার্টির শোক  রামপাল ওয়ার্ল্ড ভিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত আতঙ্কিত এক জনপদের নাম লোহাগড়া  মোরেলগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করলেন এমপি বদিউজ্জামান সোহাগ কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন

কুষ্টিয়ায় দু’পক্ষের সংঘর্ষ ; নিহত ১, বাড়িতে অগ্নিসংযোগ

  • প্রকাশিত : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৮ বার শেয়ার হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি || কুষ্টিয়ার দৌলতপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ককটেল বিষ্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আহত মঞ্জু মন্ডল (৪৮) নামে একজনের মৃত্যু হয়েছে।গতকাল রোববার বিকাল ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।নিহত মঞ্জু মন্ডল উপজেলার প্রাগপুর ইউনিয়নের বিলগাথুয়া গ্রামের নুর হোসেন মন্ডলের ছেলে।

এ ঘটনার জের ধরে রোববার সন্ধ্যায় বিলগাথুয়া গ্রামে প্রতিপক্ষের লোকজন ৭ থেকে ৮টি বাড়িতে আগুন জ্বালিয়ে দেয় এবং গরু-ছাগল ও ঘরের মূল্যবান আসবাবপত্র লুট করার খবর পাওয়া গেছে। আগুনের খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিস এর কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়,আধিপত্য বিস্তার করা নিয়ে গত শুক্রবার বিকেলে বিলগাথুয়া গ্রামে দু’গ্রুপের মধ্যে সৃষ্ট সংঘর্ষে ও ককটেল বিষ্ফোরণে ৬ থেকে ৭ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত মঞ্জু মন্ডল ও রাাজিব নামে অপর জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঞ্জু মন্ডল মারা যায়।এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের লোকজন তৌহিদুল, মহিদুল, আশরাফুল ইসলাম ও চাঁদ আলী সহ ৭/৮টি বাড়িতে আগুন লাগিয়ে দেয়। এ সময় তারা গরু-ছাগল ও ঘরের আসবাবপত্র লুট করে নিয়ে যায় বলে স্থানীয়রা জানান।

দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান জানান,বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আগুন দেবার ঘটনায় এখনও কেউ মামলা দায়ের করেনি বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।