1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা

কেশবপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

  • প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১১৪ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || কেশবপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে।৪র্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর পেলেন আরো ৪৫টি ভূমিহীন-গৃহহীন পরিবার।এনিয়ে কেশবপুর উপজেলায় ২২৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল জমি ও ঘর।

আজ বুধবার (২২ মার্চ) সকালে আনুষ্ঠানিকভাবে ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনর্বাসনকল্পে ৪র্থ পর্যায়ে ৩৯,৩৬৫টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এবং সারাদেশে ৭টি জেলা ও ১৫৯টি উপজেলা ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেন।
তারই অংশ হিসেবে কেশবপুর উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার এবং পুনর্বাসনকল্পে ৪র্থ পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহারের জমি ও গৃহ ৪৫টি ভূমিহীন-গৃহহীন পরিবারের নিকট জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান-এর সঞ্চালনায় ভূমিহীন-গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহা, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আলমগীর হোসেন, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ রবিউল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পুলোক কুমার সিকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী,সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবু প্রমুখ।

গৃহহীন ওই পরিবারগুলো মাথা গোঁজার ঠাঁই পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন।কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,এ উপজেলায় ৪টি ধাপে ২২৯ জন গৃহহীন ও ভূমিহীনকে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়া হয়েছে। আর কোন ভূমিহীন ও গৃহহীন না থাকায় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে কেশবপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।