1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন

১০,০০০ টাকা বাজেটের ফোন আনছে Vivo-Y02T

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৪৪৯ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || Vivo Y02 গত বছর ডিসেম্বর মাসে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। আবার এপ্রিলে এই সিরিজের অধীনে Vivo Y02A মডেলটি বাংলাদেশে আত্মপ্রকাশ করেছে। বর্তমানে ব্র্যান্ডটি Y02 লাইনআপে আরও একটি স্মার্টফোনটি যুক্ত করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। যার নাম Vivo Y02T এবং এটি ইতিমধ্যেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে হাজির হয়েছে।

ধারনা করা হচ্ছে, এই 4G ফোন চলতি মাসেই লঞ্চ হবে।নতুন ওয়াই০২ সিরিজের ফোনটিকে দেখতে অনেকটাই পূর্বে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড ভিভো ওয়াই০২ এবং ওয়াই০২-এর মতো হবে৷ এটিতে বক্সি ডিজাইন থাকবে এবং রিয়ার প্যানেলে একটিমাত্র ক্যামেরা সেন্সর অবস্থান করবে। এছাড়া, সামনের প্যানেলে মোটা বেজেল সহ একটি ওয়াটারড্রপ নচ দেখতে পাওয়া যাবে।

ভারতে ভিভো ওয়াই০২টি-এর দাম ৯,৪৯০ টাকা হবে বলে দাবি করা হয়েছে।কিন্তু বিভিন্ন রিপোর্ট থেকে ফোনটির স্পেসিফিকেশন সংক্রান্ত একাধিক তথ্য সামনে এসেছে।

কি কি থাকছে Vivo Y02T 4G-এর স্পেসিফিকেশনে:

রিপোর্ট অনুসারে, ভিভো ওয়াই০২টি-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটির ধরন নিশ্চিত না হলেও, এটি একটি এলসিডি স্ক্রিন হবে বলে অনুমান করা হচ্ছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও সিরিজের চিপসেটে দ্বারা চালিত হবে, যা একটি সাশ্রয়ী মূল্যের ডিভাইসের জন্য উপযুক্ত পারফরম্যান্স প্রদান করে। এই বাজেট হ্যান্ডসেটটি সর্বাধিক ৪ জিবি র‍্যাম, ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y02T-এর রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গেছে। এছাড়া, Vivo Y02T 4G-এর অন্যতম বৈশিষ্ট্য হল শক্তিশালী ব্যাটারি। শোনা যাচ্ছে যে, এটিতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ প্রদান করবে। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।