1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম  চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে

চোট কাটিয়ে মাঠে ফিরেই রোনালদোর হ্যাটট্রিক

  • প্রকাশিত : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৪৮৪ বার শেয়ার হয়েছে
ছবি সংগৃহিত

নিউজডেস্ক // চোট কাটিয়ে মাঠে ফিরেই স্বরূপে ফিরলেন ক্রিস্তিয়ানো রোনালদো। মাঠে নেমেই অসাধারণ এক হ্যাটট্রিক করে ক্লাব ও আন্তর্জাতিক ফুটবলে মিলিয়ে সবচেয়ে বেশি গোলের রেকর্ডটা নিজের করে নিলেন এই পর্তুগিজ তারকা। রোমাঞ্চকর লড়াইয়ে টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে লিগ টেবিলে শীর্ষ চারে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।

গতকাল শনিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-২ গোলে জিতেছে রালফ রাংনিকের দল।

দুইবার রোনালদো ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার পর সমতায় ফিরে লড়াই জমিয়ে তোলে টটেনহ্যাম। কিন্তু শেষ দিকে রোনালদোই গড়ে দেন পার্থক্য। ফলে দুই ম্যাচ পর লিগে জয়ের স্বাদ পেল ইউনাইটেড।

২৬তম মিনিটে দিয়োগো দালোতের দৃঢ়তায় ব্যবধান ধরে রাখে স্বাগতিকরা। তবে ৩৫তম মিনিটে আর রক্ষা হয়নি ইউনাইটেডের। সফল স্পট কিকে সমতা টানেন হ্যারি কেইন। তিন মিনিট পরেই লিড পুনরুদ্ধার করে ইউনাইটেড। সতীর্থের পাস ধরে অফসাইডের ফাঁদ এড়িয়ে জেডন স্যানচো বল বাড়ান ছয় গজ বক্সের মুখে। প্রথম স্পর্শে জাল খুঁজে নেন পর্তুগাল অধিনায়ক রোনালদো।এই গোলের মধ্য দিয়ে ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে রোনালদোর এটি ৮০৬তম গোল। ইতিহাসে ক্যারিয়ার গোলের হিসেবে সব সেরাদের অনেক আগেই পেছনে ফেলেছেন রোনালদো। ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে পুরুষ ফুটবলে সবচেয়ে বেশি গোলের রেকর্ড নিয়ে ছোট্ট একটা বিতর্ক ছিলই।

সাবেক অস্ট্রিয়া ও তৎকালীন চেকোস্লোভাকিয়ার স্ট্রাইকার ইয়োসেফ বিকানের গোল ৮০৫টি। এবার তাকেও ছাড়িয়ে গেলেন রোনালদো।
দ্বিতীয়ার্ধে খেলার গতি কমে আসে কিছুটা। ৭২তম মিনিটে হ্যারি ম্যাগুইয়ারের আত্মঘাতী গোলে আবার সমতায় ফেরে টটেনহ্যাম। ডিফেন্ডার সের্হিও রেগিলনের ক্রস ক্লিয়ার করার চেষ্টায় নিজেদের জালে বল পাঠান ইউনাইটেড ডিফেন্ডার। তিন মিনিট পর দূর থেকে চেষ্টা করেন রোনালদো। তার নিচু শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক উগো লরিস। এরপরই ৮১তম মিনিটে আরেকবার রোনালদোর ঝলক। কর্নারে হেডে হ্যাটট্রিক পূর্ণ করেন সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

ক্লাব ও জাতীয় দল মিলিয়ে রোনালদোর হ্যাটট্রিক হলো ৫৯টি। ক্যারিয়ার গোল সংখ্যা বেড়ে দাঁড়াল ৮০৭টি। এবারের লিগে তার গোল হলো ১২টি। একই সাথে প্রথম দল হিসেবে প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ৪০০ ম্যাচ জয়ের মাইলফলক স্পর্শ করল ইউনাইটেড। এর মধ্যে ২৩টি টটেনহ্যামের বিপক্ষে, এটিও রেকর্ড।
প্রিমিয়ার লিগে ২৯ ম্যাচে ১৪ জয় ও ৮ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে চারে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৫ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে পাঁচে নেমে গেছে আর্সেনাল। ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তিনে চেলসি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।