1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা

বাগেরহাট জেলার শ্রেষ্ঠ পদক পেয়ে প্রশংসায় ভাসালেন পুলিশের এএসআই আবু সালেহ

  • প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৪৮৫ বার শেয়ার হয়েছে

মোঃ রিয়াজ উদ্দীন, বিশেষ প্রতিনিধি// বাগেরহাট কচুয়া থানায় কর্মরত এএসআই আবু সালেহ তার সৎ,যোগ্য, সদালাপী, মিষ্টি ভাষী, মেধাবী, নিজের জীবনকে বাজি রেখে জনগণের জানমালের নিরাপত্তার জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে অত্র ৯টি থানার মধ্যে পুলিশিং কার্যক্রম সুন্দর ভাবে পরিচালনার জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে স্বীকৃতি পেয়েছেন পুলিশ সুপার কে.এম.আরিফুল হক,পিপিএম কাছ থেকে।

তিনি এর আগেও খুলনা জেলা ডিবি পুলিশ থেকে দীর্ঘদিন অত্যান্ত সৎ ও দক্ষতায় প্রসংশিত হয়ে সুনামের সাথে বাগেরহাট কচুয়া থানায় বদলি হন।গত শনিবার (১২.০৩.২২) ইং তারিখে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তার হাতে শ্রেষ্ঠ অফিসার হিসেবে ক্রেস্ট তুলে দেয়া হয়।

এই অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার কে.এম.আরিফুল হক সহ সকল অফিসার ইনচার্জের উপস্থিতিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ বিভিন্ন বিষায়দি নিয়ে আলোচনা করা হয়।এ সময় পর্যালোচিত মাসে চৌকস অফিসারদের শুভেচ্ছা স্মারক প্রদান করেন।আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার সদর মোঃ রাসেলুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদ হাসান, মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন, এবং মংলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল সহ সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ।শ্রেষ্ঠ অফিসারের বক্তব্যকালে এএসআই আবু সালেহ বলেন,যেদিন পুলিশের পোশাক পরেছি সেদিন থেকে আমার দায়িত্ব পালনে কখনো পিছু হটেনি।

আমার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম খুবই সুন্দর মনের মানুষ।তার সহযোগীতায় আমি কাজ করছি। তিনি আমাকে সহযোগিতা না করলে আমি হয়তোবা এত সহজে সফল হতে পারতাম না। অপরাধ দমনে আমি শুধু মাত্র দায়িত্ব পালন করেছি সৎ ও সাহসিকতার সাথে।আর আমি যতদিন বাঁচবো ততদিন পর্যন্ত এই সকল কাজগুলো করে যাবো ইনশাল্লাহ ।ব্যক্তিগত সাক্ষাৎকারে তিনি বলেন, মাননীয় পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় এবং সুযোগ্য অফিসার ইনচার্জ এর সহযোগিতায় থানায় আজ চুরি,ডাকাতি,ছিনতাই,মাদক,ইফটিজিং,বাল্য বিবাহ সহ নানা অপকর্ম দূর করতে অনেক খানি সক্ষম হয়েছি।তারই ধারাবাহিকতায় আমি জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে পদক পেয়েছি। আমার জীবন আজ স্বার্থক,কোন কিছুর চাওয়া পাওয়া নেই। তিনি আরো বলেন, আমি শুধু একজন প্রকৃত পুলিশ হতে চাই। সঠিক দায়িত্ব কর্তব্য পালনের মাধ্যমে মানবতার সেবক হয়ে বেঁচে থাকতে চাই আর মৃত্যুর পরেও মানুষের হৃদয়ে জায়গা নিতে চাই।

মানুষ ধনসম্পদ অর্জন করে আর আমি কাজের মাধ্যমে মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। তিনি তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।