1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম  চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে

মোংলা বন্দর বিপনী মার্কেট থেকে ইয়াবাসহ মাদককারবারী আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৫০৫ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধি// মোংলায় ইয়াবাসহ এক চিহ্নিত মাদককারবারীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
মঙ্গলবার(২২ মার্চ) দুপুরে মোংলা বন্দর কতৃপক্ষের বন্দর বিপনী মার্কেটের ১৭ নাম্বার দোকানে অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল। এসময় ওই দোকানের মালিক শিউলি বেগমের ছেলে আবদুল আলিম কে ৪৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বাগেরহাটের পরিদর্শক মিলন বাবু এতথ্য নিশ্চিত করে জানান, পানির ব্যবসার আড়ালে ওই দোকানে বিভিন্ন প্রকার মাদক বেচা- কেনা হয় এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। আটক আলিম বন্দর বিপনী মার্কেট এলাকার আলোচিত নারী নেত্রী শিউলি ইয়াসমিন ও বন্দরের ঠিকাদার দেলোয়ার হোসেনের ছেলে। এদিকে বন্দরের বরাদ্ধকৃত প্লটে অবৈধ ব্যবসা করায় শিউলি ইয়াসমিনের নামে বরাদ্ধ দেয়া ১৭ নম্বর প্লটটির বরাদ্ধ বাতিল করেছে মোংলা বন্দরের সম্পত্তি শাখা। মোংলা বন্দর কতৃপক্ষের উদ্ধোতন উপব্যবস্থাপক ডি এম রওশন আলী সাক্ষরিত প্লট বরাদ্ধ বাতিলের একটি চিঠি শিউলি ইয়াসমিনকে পাঠানো হয়।

এদিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মিলন বাবু বাদী হয়ে একটি মামলা দায়ের শেষে বেলা সাড়ে তিন টার সময় পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহনের জন্য আবদুল আলিম কে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।