1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম  চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ

ডুমুরিয়ায় মোটরচালিত ভ্যান উল্টে খাদে পড়ে শিশুর মৃত্যু, আহত ১

  • প্রকাশিত : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৫১৮ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা, নিজস্ব প্রতিনিধি// ডুমুরিয়ার কুলবাড়িয়ায় ব্যাটারি চালিত ভ্যান পাল্টি দিয়ে আছাদুল্যাহ (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার কুলবাড়িয়া গ্রামের মৃত আবু তাহের গাজীর ছেলে।গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে কাঁঠালতলা-মাগুরখালি সড়কের কুলবাড়িয়া ইটভাটা এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহত পরিবার সুত্রে জানা গেছে, একই এলাকার ভ্যান চালক আরিজ সরদারের ছেলে আমিনুর রহমান (৩০) ও তার স্ত্রী সালমা বেগম (২২) মোটরচালিত ভ্যানের চাবি অন রেখে বসা ছিলেন। এসময় শিশু আছাদুল্যাহ তার দাদা আফছার গাজীর সাথে দোকান থেকে খাবার কিনে বাড়ি অভিমুখে যাচ্ছিলো। কিন্তু ভ্যানের কাছে আসা মাত্র শিশুটি রাস্তার উপর দাড়িয়ে থাকা ভ্যানের পিকআপ হাত দিয়ে মোচড় দেয়। তাৎক্ষণিক ভাবে ভ্যানটি উল্টে গিয়ে প্রায় ১৫ ফুট নিচে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে শিশু আছাদুল্যাহ, ভ্যান চালক আমিনুর ও তার স্ত্রীসহ তিন জন ভ্যানের তলে চাপা পড়ে।
এ সময় প্রচান্ড আঘাত পেয়ে শিশুটি নাকমুখ দিয়ে রক্ত প্রবাহিত হয় এবং সালমার বেগমের একটি হাত ভেঙ্গে গিয়ে গুরতর আহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্য চিকিৎসক শিশু আছাদুল্যাহকে মৃত বলে ঘোষণা করেন। খবর ডুমুরিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।