1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সাত কলেজের ভর্তি পরীক্ষা শেষ হচ্ছে আজ খুলনায় গণহত্যা জাদুঘরের দশম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

কেশবপুরে বসন্ত উৎসব-১৪৩০ উৎযাপিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৬ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || তুমি কে গো-‘আমি শিমুল’ তুমি কে গো-‘কামিনী ফুল’ তোমরা কে গো-‘আমরা নবীন পাতা গো’শালের বনে,ভারে ভারে। “-রবীন্দ্রনাথ ঠাকুর। শিমুল পলাশের রঙে কোকিলের কুহু ধ্বনিতে বসন্ত এসে গেছে। রঙিন প্রজাপতি ফুলে ফুলে খুঁজে ফেরে সুখের আবেশ।

কেশবপুরে (১৪ ফেব্রুয়ারী) বিকেলে নানা আয়োজনের মধ্য দিয়ে পহেলা ফাল্গুন-১৪৩০ বসন্ত উৎসব উৎযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন ও বসন্ত উৎসব উদযাপন পর্ষদ-১৪৩০-এর আয়োজনে কেশবপুর পাবলিক ময়দানে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তুহিন হোসেন-এর সভাপতিত্বে এবং উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুণ্ডু ও উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সভাপতি শেখ শাহিনুর রহমান-এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বসন্ত উৎসব উদযাপন পর্ষদের আহ্বায়ক ও কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান।

বক্তব্য রাখেন,বসন্ত উৎসব উদযাপন পর্ষদের সদস্য সচিব ও বেগমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন মণ্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, কেশবপুর ন্যাশন্যাল প্রেস সোসাইটির সভাপতি শামীম আক্তার মুকুল,কেশবপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান, কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী,কেশবপুর পল্লী বিদ্যুৎ-এর এলাকা পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদ,ওয়ার্ড’-এর নির্বাহী পরিচালক ও খেলাঘর জাতীয় পরিষদের সদস্য সৈয়দ আকমল আলী, কেশবপুর পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মছিহুর রহমান,চারুপীঠ একাডেমির সভাপতি সহকারী অধ্যাপক ও সাহিত্যিক তাপস মজুমদার,ফকিরহাট উপজেলা শিক্ষা অফিসার শোভা রায়,চারুপীঠ একাডেমির পরিচালক উৎপল দে,যন্ত্র সংগীতের প্রধান ও পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জ্বল ব্যানার্জী প্রমূখ।

বাংলাদেশ শিশু একাডেমি,উল্লাস,চারুপীঠ একাডেমির শিশু শিল্পীরা অনুষ্ঠানে অংশগ্রহণ করে। অনুষ্ঠানের শুরুতে র‍্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবলিক মাঠের অনুষ্ঠানস্থলে এসে শেষ হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।