1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায় রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক পাইকগাছার আগড়ঘাটায় সাবেক ইউপি সদস্যের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মোরেলগঞ্জে এক স্কুল শিক্ষিকার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ, বহিস্কারের দাবি পাইকগাছার গড়ইখালীতে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কেশবপুরে “শেকড়ের সন্ধান”-এর আয়োজনে সাহিত্য আসর, আলোচনা ও মতবিনিময় সভা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত লোহাগড়ায় আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা সাতক্ষীরায় গোয়েন্দা সংস্থার অভিযানে আম ও পুশিং বাগদা চিংড়ী জব্দ আগামীকাল এসএসসির ফল প্রকাশ; জানা যাবে যেভাবে নড়াইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজ ছাত্র নিহত  বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত ও আহত ৬ পাইকগাছায় রিপোর্টার্স ইউনিটি’র সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী টিপুর মতবিনিময়  বিদ্যুতের অযৌক্তিক মিটার রেন্ট ও ডিমান্ড চার্জ প্রত্যাহারের দাবিতে খুলনায় সংবাদ সম্মেলন খুলনাসহ দেশের বিভিন্ন জেলায় ঝড়ের আভাস; নদীবন্দর সমূহকে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত কেশবপুরে শ্রী শ্রী কালী মন্দির পরিদর্শনে কেন্দ্রীয় বিএনপি নেতা অপু তেরখাদায় চেয়ারম্যান প্রার্থী আবুল হাসান মুসাল্লীর পক্ষে নির্বাচনী কর্মীসভা বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে ৪’কেজি গাঁজা’সহ আটক-২ বটিয়াঘাটা উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমার শেষ দিনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ১৬ প্রার্থী

খুলনার বটিয়াঘাটায় চাঞ্চল্যকর আমিনুর হত্যার ৪ জনকে গ্রেপ্তার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৩৭ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || খুলনার বটিয়াঘাটায় চাঞ্চল্যকর ঘের ব্যবসায়ী মো. আমিনুর শেখ হত্যার রহস্য উদঘাটন।এ ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে পুলিশ সুপার দপ্তরে আয়োজিত সম্মেলনে খুলনা জেলা পুলিশ সুপার মো. সাঈদুর রহমান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।গ্রেপ্তারকৃতরা হলেন- একই গ্রামের ফরিদুল্লাহ শেখ, শাহিন, নয়ন ও ফারুক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ মার্চ বেলা ১২টার দিকে বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের গাওঘরা গ্রামস্থ জনৈকা কৃষ্ণা প্রামাণিকের বাগান ভিটা থেকে একটি অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ২০ মার্চ বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করে নিহতের পরিবার। এ বিষয়ে বটিয়াঘাটা থানা এবং জেলা গোয়েন্দা পুলিশ  তদন্তে নেমে স্থানীয় ভদ্রা নদীর পাড়ে ঘেরের বেড়ার ভিতরে গোঁজা একটি রক্ত মাখা শার্ট উদ্ধার করে। এই রক্ত মাখা শার্ট এর সূত্র ধরেই পুলিশ অভিযান শুরু করে। এরই অংশ হিসেবে ২০ মার্চ ভোর রাতের দিকে সন্দেহভাজন গাওঘরা গ্রামের মৃত লিয়াকত শেখের ছেলে ফরিদুল্লাহ শেখকে (২০) তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তাকে  জিজ্ঞাসাবাদে রক্ত মাখা শার্টটি তার বলে জানায় এবং ঘটনা সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দেয়।

ফরিদ স্বীকার করে, ঘটনার দিন ১৫ মার্চ সন্ধ্যা রাত সাড়ে ৭টার দিকে সে নিজে এবং শাহিন, নয়ন ও ফারুক গাঁজা সেবন করে। এরপর তারা ব্যবসায়ি আমিনুরের ঘেরের বাগানে সজনে পাড়তে যায়। হঠাৎ আমিনুর টর্চ লাইট মেরে তাদের দেখে ফেলে। তখন আমিনুর তাদের ধাওয়া দেয়।তারা সজনে ফেলে দৌঁড়ে চলে যায়। এ কারণে তাকে শিক্ষা দেওয়ার জন্য প্রায় দেড় ঘণ্টা পর তারা ৩ জন ওঁৎ পেতে থেকে আমিনুর ঘেরের কুঁড়ে ঘরে ঢুকতে গেলে পিছন থেকে মাফলার দিয়ে নাকে মুখে প্যাঁচ দিয়ে বেঁধে ফেলে হাত-পা ধরে ভদ্রা নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে নিয়ে লোহার পাইপ দিয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে তাকে হত্যা করে। এরপর তারা আমিনুরের মৃতদেহকে তুলে পাশ্ববর্তী জনৈকা কৃষ্ণা প্রামাণিকের বাগান ভিটার ঝোপঝাড়ের ভিতর নিয়ে যায়। সেখানে একটি কালো জাতীয় কেমিক্যাল মৃত আমিনুরের শরীরে মেখে দেয়। বিষয়টি গ্রেপ্তারকৃত ফরিদ আদালতে প্রদানকৃত জবানবন্দিতে স্বীকার করে। এর উপর ভিত্তি করে বটিয়াঘাটা থানার বিভিন্ন এলাকা থেকে তথ্য প্রযুক্তি ও সাঁড়াশি অভিযান চালিয়ে ঘটনায় সম্পৃক্ত শাহিন, নয়ন এবং ফারুককে গ্রেপ্তার করা হয়। শাহিনের হেফাজত থেকে ঘটনায় ব্যবহৃত লোহার পাইপ জব্দ করা হয়। নয়ন’র হেফাজত থেকে মাফলার জব্দ করা হয়। অন্যান্য আলামত তথা যে বস্তায় সজনে ভরা হয়েছিলো সেই বস্তা, আমিনুরের রক্ত লেগে থাকা ফরিদের শার্টসহ সকল আলামত জব্দ করা হয়। মৃতদেহের কাছ থেকে ফারুকের শনাক্তকৃত লুঙ্গি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. সাঈদুর রহমান বলেন, এই হত্যাকাণ্ড ক্লুলেস হওয়ায় জেলা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পেশাদারিত্বের সাথে এবং তার সার্বিক দিক নিদের্শনা ও তদারকির মাধ্যমে তদন্ত কার্যক্রম শুরু করে। এ কারণে বটিয়াঘাটা থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা শাখার চৌকস দল দ্রুততম সময়ে এই ঘটনার মূল রহস্য উন্মোচন করতে সক্ষম হয়। মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে সম্পৃক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।