1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উপজেলা নির্বাচন থেকে নাম প্রত্যাহার করে নিলেন আনোয়ার ইকবাল মন্টু খুলনার বটিয়াঘাটা উপজেলায় সরকারিভাবে ধান-চাল সংগ্রহ অভিযান ২০২৪ শুরু লোহাগড়ায় ঝুলন্ত অবস্থায় আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের মায়ের লাশ উদ্ধার লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু  বেনাপোলে আধুনিক সেবা অনলাইন ‘পোর্ট ট্যাক্স’ কার্য‍্যক্রমের শুভ উদ্বোধন কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকস্মিক পরিদর্শন করলেন-এমপি আজিজুল ইসলাম কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব মা দিবস পালিত  এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায় রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক পাইকগাছার আগড়ঘাটায় সাবেক ইউপি সদস্যের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মোরেলগঞ্জে এক স্কুল শিক্ষিকার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ, বহিস্কারের দাবি পাইকগাছার গড়ইখালীতে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কেশবপুরে “শেকড়ের সন্ধান”-এর আয়োজনে সাহিত্য আসর, আলোচনা ও মতবিনিময় সভা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত লোহাগড়ায় আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা সাতক্ষীরায় গোয়েন্দা সংস্থার অভিযানে আম ও পুশিং বাগদা চিংড়ী জব্দ আগামীকাল এসএসসির ফল প্রকাশ; জানা যাবে যেভাবে নড়াইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজ ছাত্র নিহত  বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত ও আহত ৬

ঝিকরগাছায় নির্বাচনে সংবাদ প্রকাশ হওয়ায় পর চলছে শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১৭২ বার শেয়ার হয়েছে

শাহাবুদ্দিন মোড়ল,ঝিকরগাছা || যশোরের ঝিকরগাছা উপজেলার শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয়ের ৪১হাজার টাকার ম্যানেজিং কমিটি নির্বাচনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার তার প্রতিবেদনে বলছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। এই জাতীয়, স্থানীয় ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ হওয়ার পর নড়েচড়ে বসে শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা চালিয়ে যাচ্ছে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার কামরুজ্জামান মোঃ জাহাঙ্গীর হুসাইন মিঞা। যার ফলে তিনি ২০ মার্চ সকালে তার দপ্তরে উপস্থিত হয়ে নির্বাচনের ফাইলপত্র বের করে আবারও নিজের করা ভূল নিজেই ধরতে পেরে ঘষামাজা করে প্রধান শিক্ষক কার্তিক কুমারকে তার দপ্তরে ডেকে নিয়ে পূর্বে তারিখ অনুযায়ী আবারও প্রতিবেদন দিয়েছেন বলে জানা গেছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন শ্রেণির সদস্য নির্বাচন সম্পন্ন করতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার কামরুজ্জামান মোঃ জাহাঙ্গীর হুসাইন মিঞা খরচ হিসেবে নিয়েছেন ৪১হাজার টাকা। উক্ত নির্বাচনে ফমর-৫ (প্রবিধান ২৫ দ্রষ্টব্য) এর ফলাফল বিবরণী মারফতে তথ্যে দেখা গেছে অভিভাবক সদস্য পদে আবুল ইসলাম পেয়েছেন ১০৭ভোট, কামারুল ইসলাম পেয়েছেন ১০২ভোট, জয়নাল আবেদীন পেয়েছেন ১০০ ভোট, আঃ রহিম পেয়েছেন ৯৬ ভোট, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য আয়রা খাতুন পেয়েছেন ৯৮ ভোটের মাধ্যমে নির্বাচিত। আর তাদের নিকট তম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আবু বকর সিদ্দিক পেয়েছেন ৮৯ভোট, মিন্টু মিয়া পেয়েছে ৮৬ভোট, কোরবান আলী পেয়েছেন ৯৪ভোট, স্বপন কুমার দাস পেয়েছেন ৮৫ ভোট ও সোনিয়া খাতুন ৯৩ভোট পেয়ে পরাজিত হয়েছেন বলে স্বাক্ষর করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার। ইতিমধ্যে সমুদয় টাকা পরিশোধ করেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কার্তিক কুমার। তবে বিদ্যালয়ের নির্বাচন কেন্দ্রিক নগদ ৪১হাজার টাকার উপরে খরচ হল দায়িত্বে থাকা কর্মকর্তারা টাকা গ্রহণ করার পরও প্রতিদ্বন্দ্বিতার বিপরীতে কি করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় ? এটা কেমন ভূল! এবিষয়ে স্থানীয় সচেতন মহল ও অভিভাবক মহলে বইছে সমালোচনার ঝড়। এটা থেকে পরিত্রাণ পেতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পদক্ষেপ কামনা করেছে এলাকার সচেতন মহলের নেতৃবৃন্দ।
প্রধান শিক্ষক কার্তিক কুমার বলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমাকে তার দপ্তরে ডেকে পূর্বের প্রতিবেদনের বিপরীতে নতুন প্রতিবেদন দিয়েছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার কামরুজ্জামান মোঃ জাহাঙ্গীর হুসাইন মিঞা বলেন, আমার ভূলের জন্য আমি দুঃখ প্রকাশ করছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।