1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন

লক্ষ্মীপুরে তরুণীকে বিবস্ত্র, শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ,গ্রাম পুলিশ দুলালসহ গ্রেফতার ৪

  • প্রকাশিত : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৪১৬ বার শেয়ার হয়েছে

সোহেল,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালের কর্মস্থল থেকে সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা জান্নাতুল ফেরদাউস বাড়ি ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশায় জান্নাতুল এক নামে তরুণীকে বিবস্ত্র ও শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় ঘটেছে চররুহিতা ইউনিয়ন পরিষদের স্বনামধন্য গ্রাম পুলিশ দুলাল হোসেন সহ ৪চার জনকে পুলিশ গ্রেফতার করেছেন।

গত বৃহস্পতিবার ২৪ মার্চ দুপুরে অভিযুক্তদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতাররা হলেন,সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গ্রাম পুলিশ দুলাল হোসেন, স্থানীয় কিশোর মো. রিপন, যুবক মো. নিজাম উদ্দিন ও খোরশেদ আলম। অভিযুক্তরা চররুহিতা গ্রামের বোবা কান্দি ও জনতাবাজার এলাকার বাসিন্দা।

এর আগে বুধবার (২৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে তরুণী বাড়ি ফেরার পথে শ্লীলতাহানির শিকার হন ওই জান্নাতুল ফেরদাউস নামে তরুণী। রাতেই অভিযুক্তদের নাম উল্লেখ করে ক্ষতিগ্রস্ত জান্নাতুল মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশের এসআই শহিদুল ইসলাম অভিযান চালিয়ে রাতেই চররুহিতা ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

মামলার সূত্র জানায়, প্রতিদিনের মতো লক্ষ্মীপুর শহরের উত্তর তেহমুনী থেকে চররুহিতা কাঞ্চনীবাজার যাওয়ার জন্য একটি অটোরিকশায় ওঠেন ওই তরুণী। এর আগেই যাত্রী সেজে ওই অটোরিকশায় রিপন ও নিজাম বসে ছিলেন। অটোরিকশাটি লক্ষ্মীপুর-মজুচৌধুরীহাট সড়কের সরকারি মহিলা কলেজের নতুন ক্যাম্পাস এলাকায় পৌঁছালে তারা তরুণীকে শ্লীলতাহানি করেন।
জান্নাতুল ফেরদাউস চিৎকার দিলে তারা ওই জান্নাতুলকে অটোরিকশা থেকে নামিয়ে দেন। পরে তিনি অন্য একটি অটোরিকশা ব্যবস্থা যোগাযোগ করে বাড়ীতে চলে যান। সেখানে আগ থেকেই দাঁড়িয়ে ছিলেন নিজাম, খোরশেদ ও রিপন। ঘটনাস্থল জনতা বাজার এলাকায় পৌঁছলে তারা জান্নাতুলকে অটোরিকশা থেকে নামিয়ে ফের মারধর ও জামা কাপড় ছিড়ে বিবস্ত্র করেন। এই সময় স্বনামধন্য গ্রাম পুলিশ দুলাল ও অন্যদের সঙ্গে জড়িয়ে ওই তরুণীকে শ্লীলতাহানি করে।

এই বিষয়ে ইউপি সদস্য আবুল বাশার (সাবদুল) জানান, প্রথমে ফরহাদ পাটোয়ারী, মানিক, মনির সহ জনতা বাজার এডভোকেট এনামের অফিসে ১,৫০০০০/ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয় পরে দুলাল ১,০০০০০/ এক লক্ষ টাকা দিতে শিকার হয়েছে।দুলালের বাবা-মা বলে আমার ছেলেকে অন্যভাবে জরিমানা করছে। দুলালের বাবা কোনো রকম রিকশা চালিয়ে সংসার চলে আমরা গরীব মানুষ এত টাকা দিতে পারব না এরপর পুলিশ দুলালকে থানায় নিয়ে যায় (ওসি) জসিম উদ্দিন
সহ তদন্ত অফিসার ৪০,০০০/ হাজার টাকা জরিমানা করেন। ওই টাকা দিতে পারেনি দুলাল।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, অভিযোগ পেয়ে চারজনকে গ্রেফতার করা হয়। দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।