1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার 

কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ

  • প্রকাশিত : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর|| তীব্র গরমে কৃষকদের কষ্টের কথা তুলে ধরার পর নড়ে চড়ে বসেছে বিভিন্ন নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় যশোর কেশবপুর হাসানপুর ইউনিয়ন তীব্র গরমে মাঠে কাজ করা কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিয়েছেন উপজেলার ১১নং হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান তৌহিদ।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে হাসানপুর ইউনিয়নের বিভিন্ন ফসলের মাঠে গিয়ে পানি,স্যালাইন ও চিড়া গুড় বিতরণ করেন। সরেজমিনে গিয়ে দেখা যায় বৈশাখের দাবদাহে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। এই তীব্র গরমে কৃষক ও শ্রমিকদের কাজ করতে বেগ পেতে হচ্ছে। প্রচণ্ড রোদে জমিতে ধান কাটছিলেন কৃষকরা। মাথা থেকে পা পর্যন্ত ঘাম ঝরছিল। এ সময় তাদের মুখে হাসি ফোটাতে জুস,পানি ও স্যালাইন ও চিড়া-গুড় হাতে সেখানে হাজির হন চেয়ারম্যান তৌহিদুজ্জামান তৌহিদ। তপ্তদুপুরে অনাকাঙ্ক্ষিত এমন উপহার পেয়ে খুশি কৃষক-শ্রমিকরা। ধান কাটতে আসা কৃষক মফিজুর রহমান বলেন, সকাল থেকে প্রচুর গরম। একদিকে ধানের গরম অন্যদিকে সূর্যের তাপ দাহ। আমাদের অনেক কষ্ট হচ্ছিল। হঠাৎ করে চেয়ারম্যান সাহেব এসে আমাদের ঠান্ডাপানি, চিড়া গুড় ও স্যালাইন দেওয়ায় আমরা অত্যন্ত খুশি হয়েছি। আল্লাহ তাকে ভাল করুন।

শহিদ নামে আরেক কৃষকসহ একে একে সকলেই ১১নং হাসানপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌহিদুজ্জামান এই প্রচণ্ড গরমে স্যালাইন,পানি,চিড়া-গুড় খেতে দেওয়ার কারণে সকলে এই মানবতাবাদী চেয়ারম্যানকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

১১নং চেয়ারম্যান তৌহিদুজ্জামান তৌহিদ বলেন, অন্যান্য পরিশ্রমের মধ্যে ধান কাটা কঠিন পরিশ্রম। ভরদুপুরে ফসলের মাঠে দাঁড়ানো প্রায় অসম্ভব এক ব্যাপার। অথচ সেই তাপে কৃষক ধান কাটছেন। তাদের হালকা কিছু খাওয়াতে পেরে আমার মন ভরে উঠেছে। করোনাকালীন সময়ে যেমন মানুষ মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন তদ্রুপ এই তাপাদাহে খেটে খাওয়া মানুষের পাশে এসে অন্ততঃ ঠান্ডা পানি খাওয়নোর আহবান জানান সকলকে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।