1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ 

পাইকগাছার লক্ষীখোলায় শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন

  • প্রকাশিত : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪৬২ বার শেয়ার হয়েছে

শেখ খায়রুল ইসলাম,পাইকগাছা খুলনা প্রতিনিধি // খুলনার পাইকগাছায় সহপাঠীকে রড দিয়ে পিটিয়ে কান ছিড়ে দেয়ার প্রতিবাদে লক্ষীখোলা কলেজিয়েটের শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

আজ রোববার সকাল ৯ টায় কলেজ গেটের সামনে প্রধান সড়কে এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীরা জনৈক আবু মুছা ও নুরুজ্জামান মোল্যাকে কঠিন শাস্তির দাবী করে বিক্ষোভ করে। গত পহেলা রমজান ৩ এপ্রিল সকালে শাহরিয়ার হোসেন শাওন মুছার ডিপো ঘরের সামনে দিয়ে বাড়ী যাচ্ছিল।এ সময় মুছা ডিপো ঘর থেকে বেরিয়ে এসে শাওনকে রাস্তায় পেয়ে কোন অতর্কিত রড দিয়ে মাথায় বাড়ী মারে। যে বাড়ী তার কানে লাগে। যাতে কানের পাতা ছিড়ে যায়। হাসপাতালে নিয়ে কানে ১৬ টি সেলাই দেয়া হয়। এ বিষয়ে ওইদিন থানায় মামলা হলে পুলিশ তাদের গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

জানা যায়, একটি খালসহ কয়েকটি বিষয় নিয়ে শাওনের বাবা সামিরুল ইসলামের সাথে আবু মুছার কিছুদিন যাবৎ বিরোধ চলছে। বাবাকে না পেয়ে ছেলেকে মারপিট করে গুরুতর রক্তাক্ত জখম করে। সহপাঠীকে অহেতুক মারপিট করে কান ছিড়ে দেয়ায় কলেজিয়েটের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে বিক্ষোভ ও মানববন্ধন করে।মানববন্ধনে বক্তব্য রাখে কলেজিয়েটের শিক্ষার্থী মুশফিকুর রহমাম মুরাদ,আশরাফুজ্জামান বাবু,তৈয়েবুর রহমান কিবরিয়া, ইয়াসিন আরাফাত, রাসেলুজ্জামান,মোস্তফা রাফিদ প্রিন্স,সৌরভ কুমার ঢালী,সেফাতুল্লাহ ও রাশেদুজজামান রিজভী।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।