1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা

দিঘলিয়ায় ভ্যান চালকে হত্যার ঘটনায় আটক ২ জন

  • প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৫২৩ বার শেয়ার হয়েছে

এস,এম শামীম, দিঘলিয়া, খুলনা // দিঘলিয়ায় (১৪) বছর বয়সী ভ্যান চালক ইমরানকে হত্যার ঘটনায় আসাদুল (২৫) আলামিন (২৪)কে গত ১৫ই এপ্রিল আটক করেছে দিঘলিয়া থানা পুলিশ ঘটনার বিবরণ এ দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আহসান উল্লাহ চৌধুরী জানান।

উল্লেখ্য,৩ সেপ্টেম্বর ২০২১ ইং শুক্রবার খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের বাসিন্দা মিঠু এর পুএ ইমরান(১৪) প্রতিদিনের মত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। একপর্যায়ে সন্ধা ৭ টার দিকে দিঘলিয়ার ভৈরব নদীর পাড়ে খলিলের ইট ভাটার কাছে ইমরানের মৃত দেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসি দিঘলিয়া থানা পুলিশ কে খবর দিলে দিঘলিয়া থানা পুলিশের একটি টিম ইমরানের মৃতদেহ উদ্ধার করে এসময় মৃতের গলায় ফাঁসের চিহ্ন ছিল।

ঘটনার পরের দিন নিহতের পিতা মিঠু বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে গুম ও হত্যা আইনে দিঘলিয়া থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং ৫। তাং ৪/৯/২০২১। একপর্যায়ে দিঘলিয়া থানা পুলিশের একটি টিম বারাকপুর ইউনিয়ন এলাকা থেকে আসাদুল ও আলামিন কে আটক করে পরে
মামলার তদন্তকারী খুলনা নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে। মামলার তদন্তকারী কর্মকর্তা নৌ পুলিশের এসআই নূরুল ইসলাম আটককৃতদের আদালতে প্রেরন করে। এবং ২২ শে এপ্রিল শুক্রবার ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে আটক কৃত আসাদুল ও আলামিন কিশোর ইমরান কে হত্যার দায় শিকার করে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।