1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা

কেশবপুরে বাংলা নববর্ষ উপলক্ষে সর্বসাধারণকে পান্তা-ইলিশ খাওয়ানো উৎসব চলমান

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৪৩২ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর // কেশবপুরে মঙ্গলবার বাংলা নববর্ষ উপলক্ষে সর্বসাধারণকে পান্তা-ইলিশ খাওয়ানো আয়োজন করেছেন, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

পহেলা বৈশাখ রমজান চলমান থাকায় যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার রমজান ও ঈদুল ফিতরের পরে কেশবপুরে সর্বসাধারণকে পান্তা-ইলিশ খাওয়ানোর ঘোষণা দেন। পান্তা-ইলিশ খাওয়ানোর লক্ষে মঙ্গলবার (১০মে)সকাল ৯ টা থেকে কেশবপুর পাবলিক ময়দানে সর্বসাধারণকে পান্তা-ইলিশ খাওয়ানোর আয়োজন করেছেন।

বাঙালিদের প্রাণপ্রিয় খাবার পান্তা-ইলিশ খাওয়ানোর জন্য সোমবার বিকাল থেকে কেশবপুর উপজেলা পরিষদ চত্ত্বরে নানা আয়োজন চলছে। পান্তা-ইলিশের কার্যক্রম পরিদর্শন করেন, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। তিনি এই আয়োজনে সকলকে অংশগ্রহনের জন্য আহবান জানিয়েছেন।

এসময় কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, সাবেক জেলা নেতা রেজাউল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, আইন বিষয়ক সম্পাদক হোসাইন মোহাম্মদ ইসলাম, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার প্রমুখ উপস্থিত ছিলেন। অসময়ে এই আয়োজন জনমনে সাড়া জাগিয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।