1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা

লক্ষ্মীপুরে শ্রমিকের মৃত্যু,প্রধান অভিযুক্তকে ছেড়ে দিল পুলিশ

  • প্রকাশিত : রবিবার, ২২ মে, ২০২২
  • ৩১৭ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর রামগতি উপজেলাতে নির্মম নির্যাতনে আনোয়ার হোসেন (২৫) নামের এক ইটভাটা শ্রমিকের মৃত্যুতে প্রধান অভিযুক্তকে গ্রেফতারের ৩ তিন ঘন্টার মাথায় ছেড়ে দিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত ১৮ মে মধ্য রাতে।

স্থানীয় সূত্র এবং রামগতি থানা পুলিশ থেকে জানা যায়, মৃত আনোয়ার হোসেন রামগতি উপজেলার চর হাসান হোসেন গ্রামের শহিদ মিয়ার ছেলে। গত ৫ মাস আগে মাঝি খবির উদ্দিনের (লেবার সাপ্লায়ার্স) মাধ্যমে খাগড়াছড়ি জেলার দিঘিনালা উপজেলার কে বি এস ব্রিকফিল্ডে কাজে যোগদান করেন । সেখানে প্রায় ৪ মাস কাজ করার পর আনোয়ার পালিয়ে বাড়িতে চলে আসলে খবির মাঝি ও তার ছেলে রিয়াদ তাকে ধরে নিয়ে যায় এবং জোর করে কাজ করায়।

এরপর গত রমজান মাসে সে পুনরায় পালিয়ে আসলে খবিরের ছেলে রিয়াদ ও মেস্ত্রী নোমান আবার ও তাকে ধরে নিয়ে শিকল দিয়ে বেঁধে রাখে এবং ঈদের দিন ও আনোয়ার সেখানেই শিকলে বাঁধা ছিল বলে এসপি সার্কেল সাইফুল ইসলাম জানান । তিনি আরো জানান ঈদের পরে আনোয়ার উক্ত ব্রিকফিল্ড থেকে পালিয়ে আসে এবং পরবর্তীতে তার আত্নীয় স্বজন তাকে নোয়াখালী হাসপাতালে ভর্তি করলে সেখানে সে ১১ মে থেকে ১৬ মে পর্যন্ত চিকিৎসারত ছিল। চিকিৎসার এক পর্যায়ে তার উন্নত চিকিৎসার জন্য ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন।কিন্তু ঢাকা না গিয়ে সে বাড়িতে চলে আসে এবং গত ১৮ মে রাত আনুমানিক ১টার দিকে সে মারা যায়।

এসপি সার্কেল আরো বলেন, আনোয়ার কে বার বার ধরে নিয়ে নির্যাতন করা হয়েছে এবং নির্যাতনের কারনে তার মৃত্যু হয়েছে বলে তার আত্নীয় স্বজন ও এলাকাবাসী জানিয়েছে। পুলিশ খবির মাঝি ও তার বড় ভাই মেঘনা ব্রিকফিল্ডের মালিক খলিল কে আটক করে থানায় নিয়ে আসে।

এই দিকে মৃত আনোয়ারের মা আনোয়ারা বেগম বোন কুলসুমা বেগম এবং মামা ফারক হোসেন জানান,আনোয়ার কে নির্মম নির্যাতন করে হত্যা করা হয়েছে।তারা খলিলকে প্রধান আসামি করে অভিযোগ দায়ের করলেও পুলিশ প্রধান অভিযুক্ত খলিলকে আটকের ৩ ঘন্টার মাথায় ছেড়ে দেয়। এতে তারা ভীত ও হতভম্ব হয়ে যান। তারা হত্যার ন্যায় বিচারের আকুতি জানান।

আটকের ৩ ঘন্টার মাথায় প্রধান অভিযুক্তকে ছেড়ে দেওয়ার প্রসঙ্গে এসপি সার্কেল সাইফুল ইসলামকে জিজ্ঞেস করলে তিনি বলেন তিনি এব্যাপারে কিছু জানেন না। অপরদিকে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এর নিকট জানতে চাইলে তিনি বলেন,এসপি সার্কেল সাইফুল ইসলাম এর তত্বাবধানে সব কিছু হয়েছে।তিনি আরও বলেন,উর্ধ্বতন কর্মকতার অনুমতি ছাড়া কিছুই হয়নি।খলিল কে ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি সাহেদ আলী মনুর জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।প্রধান অভিযুক্তকে আটকের ৩ ঘন্টার মাথায় ছেড়ে দেওয়া পুলিশের বিপক্ষে এলাকার মানুষের ক্ষোভের সৃষ্টি হয়েছে।তারা এর সুষ্ঠ ও ন্যায় বিচার চায়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।