1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারন মানুষের মাঝে বিশুদ্ধ পানি-স্যালাইন ও বিস্কুট বিতরন  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ অভিযানে ৫টি হাসপাতালের জরিমানা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৩৭৭ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলাতে শহরের প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।গত মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা এবং সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন এই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতে মেডিকেল, প্র্যাকটিস, বে-সরকারী ক্লিনিক ল্যাবরটরি নিয়ন্ত্রন আইন ও ভোক্তা অধিকার আইনে সরকারী হসপিটাল সড়কের ডক্টরস পয়েন্ট ৫ হাজার, মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, সোনালীব্যাংক সড়কের আধুনিক হসপিটালকে ১০ হাজার, মডার্ণ এক্স-রে এন্ড প্যাথলজিক্যাল ল্যাব ৫ হাজার ও হলি হোপ প্রাইভেট হসপিটালকে ১০ হাজার টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার।

নিরাপত্তা সহায়তা প্রদান করেন রামগঞ্জ থানার উপ পরিদর্শক মো. অলি উল্যাহসহ পুলিশ সদস্যগণ। এই ছাড়া সোমবার বিকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা শহরে অভিযান চালিয়ে মোটরসাইকেল চালকের ১০দশ হাজার টাকা জরিমানা ও ৭টি মামলা দায়ের করেন।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা জানান, জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনীয় কাগজপত্র না থাকলে কোন হসপিটাল বা ডায়াগনস্টিক সেন্টারকে তাদের কার্যক্রম চালিয়ে যেতে দেয়া হবে না। এছাড়া তিনি সেবাগ্রহীতাদের যথাযথ সেবা দেয়ার জন্য প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের অনুরোধ করেন। অন্যথায় অভিযুক্ত প্রাইভেট হসপিটাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম পুরোপুরি বন্ধ করে দেয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।