1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী 

কেশবপুরের সাতবাড়িয়া ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২১৩ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুর উপজেলার ১০ নম্বর সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গতকাল শুক্রবার (১৭ জুন) বিকালে সাতবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।কাউন্সিল অধিবেশন এক, দুই ও তিন নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের আংশিক কমিটি গঠন করা হয়।

সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোঃ সামছুদ্দীন দফাদার-এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মশিয়ার রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস,এম রুহুল আমিন।প্রধান বক্তা ছিলেন,কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা।

এসময় বক্তব্য রাখেন,কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হোসাইন মোহাম্মদ ইসলাম।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহাদাৎ হোসেন,কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রশিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, নির্বাহী সম্পাদিকা শামছুনাহার মিলি ও যুব মহিলা লীগের মিনু রাণী হালদার, ৪নং বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, সামিদ হোসেনসহ থানা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা এক, দুই ও তিন নম্বর ওয়ার্ড আওয়ালীগের আংশিক কমিটি ঘোষনা করেন। এক নং ওয়ার্ড সভাপতি আব্দুস সবুর ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ। দুই নং ওয়ার্ডের সভাপতি আলাউদ্দন মোড়ল ও সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন। তিন নং ওয়ার্ডের সভাপতি শেখ আফসার আলী ও বিধান কুমার ঘোষকে সাধারণ সম্পাদক করে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ালীগের আংশিক কমিটি ঘোষনা করেন এবং এক সপ্তাহের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ঠ একটি শক্তিশালী কমিটি জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।