1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা মোংলা বন্দর জেটিতে কন্টেইনার নিয়ে ১৮৬ মিটার জাহাজ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে একটি দেশীয় স্যুটার গান’সহ আটক ৩ ঝিকরগাছায় ওপেন হাউজ ডে পালন করল নাভারণ হাইওয়ে থানা পুলিশ খুলনায় ১মে “মহান মে” দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হবে ওষুধের মূল্যবৃদ্ধি রোধে কার্যকর ব্যবস্থা নেওয়ার নির্দেশ মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা

অভয়নগরে এলাকাবাসীর প্রচেষ্টায় ট্রাকসহ দুর্গন্ধযুক্ত পোল্ট্রি মুরগীর দূষিত বর্জ্য আটক

  • প্রকাশিত : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২১২ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // যশোরের অভয়নগর উপজেলার সরখোলা গ্রামবাসীর প্রচেষ্টায় ট্রাকসহ পোল্ট্রি মুরগীর দূষিত লিটার আটক হয়েছে।

সরেজমিনে জানা যায়,এলাকার প্রভাবশালী পরশ বাবুর ১৬শ বিঘা ঘের আছে,ঐ ঘের মালিক দীর্ঘদিন অবৈধ পন্থায় এই সব দূর্ষিত পোল্ট্রি মুরগীর লিটার ঘেরে দিয়ে মাছ মোটা তাজা করে। বিষাক্ত মাছ বাজারজাত করার কারনে সাধারণ জনগণের শরীরে বিভিন্ন রোগের সৃষ্টি হয়। ফলে এলাকাবাসী ট্রাকটি আটক করে প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানজিলা আখতারের নের্তৃত্বে অভয়নগর থানার একটি অভিযানিক টিম নিয়ে ঘটনা স্থান পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেয়ার উদ্যেগ নিলে ঘের মালিক ঘটনা আচ করতে পেরে মালিকসহ ম্যানেজার পালিয়ে যায়। অভিযানিক টিম ঘের মালিকের ৩জন কর্মচারীকে আটক করে নিয়ে যায় এবং উপজেলা মৎস্য কর্মকর্তার নের্তৃত্বে পোল্ট্রির অবৈধ লিটার পরিত্যক্ত স্থানে আনলোড করে ট্রাকটি অভয়নগর থানায় হস্তান্তর করেন। গাড়িটির রেজিঃ মাগুরা ড ১১-০০৩১। ভূক্তভোগী এলাকার ইউনুস মোল্লা বলেন, প্রতিনিয়ত এই অবৈধ পোল্ট্রি লিটার বিভিন্ন ট্রাকে করে ঐ ব্যবসায়ী পরশ বাবু মাছের ঘেরে দেয় এবং এলাকার পরিবেশ নষ্ট সহ ঐ ঘেরের মাছ খেয়ে আমাদের শরীরে বিভিন্ন রোগ বাসা বাঁধছে। আর কোন উপায় না পেয়ে এই গাড়ি আটক করতে বাধ্য হয়েছি।

এবিষয়ে অভয়নগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তানজিলা আখতার বলেন, যে তিনজনকে আটক করা হয়েছিলো পরে ঘের মালিকের ম্যানেজার হাজির হয়, তাদেরকে মৎস্য আইনে ৩০ হাজার টাকা জরিমানা করে আদায় পূর্বক ছেড়ে দেয়া হয়েছে এবং আটককৃত ট্রাকটির বিষয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা সিদ্ধান্ত নিবেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।