1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

  • প্রকাশিত : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৮৬১ বার শেয়ার হয়েছে

নাঈম হাসান // খুলনায় ট্রাকের ধাক্কায় স্বরুপ কুমার দাস (৪২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

আজ বুধবার নগরীর আড়ংঘাটা থানাধীন শহীদের মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতকট্রাকটি আটক করতে পারলেও ট্রাকের ড্রাইভারকে আটক করতে পারেনি।নিহত স্বরুপ কুমার দাস বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বেতগা এলাকার হরিদাস কুমার দাসের ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, স্বরুপ কুমার দাস বাইপাস সড়ক দিয়ে গিলাতলার দিকে যাচ্ছিল। পিছন দিক থেকে আসা দ্রুতগামী এশিয়ান পেইন্ট এর রং বোঝাই ট্রাক যার নম্বর (যশোর ট-১১- ৪৪৩৪১০)সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সাথে সজোরে ধাক্কা খায়। এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরবর্তীতে এলাকাবাসি তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মো: ওয়াহিদুজ্জামান বলেন, ভোর ৬ টা ৪০ মিনিটের দিকে এলাকাবাসি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। তাকে উদ্ধার করে খুমেক হাসপাাতালে প্রেরণ করা হয়।

তিনি আরো বলেন,নিহত ব্যক্তি বাগেরহাট জেলার বেতাগা এলাকার বাসিন্দা। তিনি মোটরসাইকেল যোগে ঝিনাইদহ যাচ্ছিলেন। সেখানে একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। প্রতিদিন তিনি খুব ভোরে বাগেরহাট থেকে ঝিনাইদহ গিয়ে অফিস করেন। ট্রাকটি স্থানীয় জনগণ আটক করতে পারলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। নিহতের লাশ মর্গে রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।