1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত

এখন থেকে‘বডি অন ক্যামেরা’বহন করবে সাতক্ষীরা ট্রাফিক পুলিশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১৫ বার শেয়ার হয়েছে

খুলনার খবর// এখন থেকে ‘বডি অন ক্যামেরা’ বহন করবে সাতক্ষীরা ট্রাফিক পুলিশ। আনুষ্ঠানিকভাবে সাতক্ষীরা জেলা ট্রাফিক পুলিশকে দেওয়া হয়েছে এই ক্যামেরা।গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় শহরের লাবনী মোড়ে সড়কে দায়িত্বে নিয়োজিত ট্রাফিক সার্জেন্ট ও টিএসআইদের মাঝে এই ‘বডি অন ক্যামেরা’ হস্তান্তর করা হয়।

হস্তান্তর করেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার ইকবাল হাসান।

অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান বলেন, জননিরাপত্তা ও সড়কে শৃঙ্খলা রক্ষায় ট্রাফিক পুলিশ নিরলস ভাবে কাজ করছে। ‘বডি অন ক্যামেরা’র মাধ্যমে সড়কে পথচারী ও গাড়ির চালক আইন অমান্য করেন কিনা, ট্রাফিক পুলিশের আচরণ পেশাগত ও আইনসম্মত হয় কিনা, এ বিষয়গুলো পর্যবেক্ষণের আওতায় চলে আসবে। সড়কে কর্মরত ট্রাফিক পুলিশ ও চলাচলরত সাধারণের সাথে বেশিরভাগ সময়ই পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ উঠে থাকে। এসব ব্যাপারে কম সময়ে সঠিক আইন প্রয়োগ করা সহজ হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ট্রাফিক পুলিশের টি আই এডমিন কামরুজ্জামান বকুল, টি আই আল ফারুক, শাহাবুদ্দিন মোল্লা, শ্যামল চৌধুরী, সার্জেন মুকুল, বাহার, মাহবুব ও কনক প্রমুখ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।