1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে প্রচন্ড গরমে কৃষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা মোংলা বন্দর জেটিতে কন্টেইনার নিয়ে ১৮৬ মিটার জাহাজ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে একটি দেশীয় স্যুটার গান’সহ আটক ৩ ঝিকরগাছায় ওপেন হাউজ ডে পালন করল নাভারণ হাইওয়ে থানা পুলিশ খুলনায় ১মে “মহান মে” দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হবে ওষুধের মূল্যবৃদ্ধি রোধে কার্যকর ব্যবস্থা নেওয়ার নির্দেশ মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

মাইক্রোলেন্স ক্যামেরাসহ Oppo F21s Pro এখন ভারতীয় বাজারে

  • প্রকাশিত : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৫ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক //  একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করছে ভারতে। প্রায় সব সংস্থাই অগস্ট, সেপ্টেম্বরে কোনও না কোনও বিভাগের ফোন নিয়ে এসেছে এ দেশে। এবার আরও একটি ফোন Oppo নিয়ে এলো ভারতীয় বাজারে।তাদের নতুন রেঞ্জের স্মার্টফোন Oppo F21s Pro।

ভারতে গত ১৫ সেপ্টেম্বর লঞ্চ করা হলো এই ফোনটি। Oppo এই ফোনে তার সেগমেন্টের প্রথম ‘মাইক্রোলেন্স ক্যামেরা’ ব্যবহার করেছে। এতে ৩০x ‘ম্যাগনিফিকেশন’ পাওয়া যাবে। Oppo একটি ট্যুইটের মাধ্যমে এই তথ্য দিয়েছে। পাশাপাশি Oppo-র নিজস্ব মাইক্রোসাইটে লাইভও করা হয়েছে।

Oppo-র লাইভে দেখা যাচ্ছে, ডিসপ্লে-র বাঁ দিকে একটি ‘হোল-পাঞ্চ’ কাটআউট রয়েছে। মনে করা হচ্ছে এখানে সেলফি ক্যামেরা থাকবে। Oppo মাইক্রোসাইট থেকে জানানো হয়েছে, Oppo F21s Pro-তে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার AI ক্যামেরা। তা ছাড়া, Orbit Light Support পাওয়া যাবে ফোনটিতে। এর ফলে সেকেন্ডারি ক্যামেরার লেন্সে ‘রিং লাইট’ তৈরি হবে।

Oppo-র প্রকাশিত ছবি দেখা গেছে , ফোনের পিছনের প্যানেলটি বেশ চকচকে। এ ছাড়া দেখা গিয়েছে, Oppo F21s Pro-এর বাঁ দিকে ‘ভলিউম রকার’ এবং ‘সিম ট্রে’ দেওয়া হবে। ফোনটির ডান দিকে আছে ‘পাওয়ার বাটন’, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, মাইক্রোফোন এবং স্পিকার গ্রিল ফোনের নিচে।

তবে জানিয়ে রাখা হলো একটি নয় এই সিরিজে আরও দুটি ফোন অন্তর্ভুক্ত করা হয়েছে আগেই। F21 Pro, F21 Pro 5G ফোন দু’টি আগে থেকেই রয়েছে। Oppo এপ্রিল মাসে Oppo F21 Pro, F21 Pro 5G লঞ্চ করেছে।

সংস্থার তরফে জানান হয়েছে, F21 Pro-তে একটি ৬.৪-ইঞ্চি AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে রয়েছে HD+ রেজোলিউশনও। এ ছাড়াও, এতে ৯০Hz রিফ্রেশ রেট এবং ১৮০Hz টাচ স্যাম্পলিং-ও রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।