1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম 

সংযুক্ত আরব আমিরাতকে হারিয়ে প্রথম টি-২০ জয়

  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২১২ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক // টি-টোয়েন্টিতে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশের। হারের বৃত্তে ঘুরপাক খেয়ে খেয়ে আত্মবিশ্বাস গিয়ে ঠেকেছে তলানিতে। তাইতো সংযুক্ত আরব আমিরাতের মতো দলের বিপক্ষেও জিততে ঘাম ঝরাতে হয় বাংলাদেশকে।

গতকাল রোববার রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে ৭ রানের কষ্টার্জিত জয় পেয়েছে টাইগাররা। বাংলাদেশের করা ১৫৮ রান তাড়া করতে নেমে আরব আমিরাত অলআউট হয় ১৫১ রানে।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে সেই পুরনো পথেই হাঁটতে শুরু করেছিল শ্রীরামের শিষ্যরা। ১১ রানে প্রথম, ২৬ রানে দ্বিতীয়, ৩৫ রানে তৃতীয় এবং ৪৭ রান তুলতেই নেই ৪ উইকেট। আসা যাওয়ার মিছিল দেখে মনে হচ্ছিল শতরানেই নিচেই গুটিয়ে যাবে সফরকারীরা।

কিন্তু দেয়াল হয়ে দাঁড়ান আফিফ হোসেন। সঙ্গী হারাতে থাকলেও হাত খুলে মারতে পিছপা হননি এই তরুণ তুর্কি। দলীয় ৭৭ রানে পঞ্চম উইকেট হারায় টাইগাররা। এ সময় মোসাদ্দেক ৩ রান করে ফেরেন।

সেখান থেকে দলের হাল ধরেন আফিফ ও অধিনায়ক নুরুল হাসান সোহান। ষষ্ঠ উইকেটে তারা দুজন মারমুখী ব্যাটিং করেন। মাত্র ৫৪ বলে তোলেন ৮১ রান। তাতে বাংলাদেশ পায় ১৫৮ রানের লড়াকু পুঁজি।

আফিফ ৫৫ বলে ৭টি চার ও ৩ ছক্কায় ৭৭ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ২৫ বলে ২ চার ও সমান সংখ্যক ছক্কায় ৩৫ রানে অপরাজিত থাকেন সোহান। বাকিদের মধ্যে লিটন দাস ১৩, মেহেদী মিরাজ ১২, ইয়াসির আলী ৪, মোসাদ্দেক ৩ ও সাব্বির রহমান শূন্যরান করেন।৪ ওভারে ৩৩ রান দিয়ে ২ উইকেট নিয়ে আরব আমিরাতের সেরা বোলার কার্তিক মায়াপ্পন।

রান তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারালেও মারমুখী ব্যাটিং করেছেন আমিরাতের ব্যাটসম্যানরা। তাতে ১০.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৩ রান তুলে ফেলেছিল তারা। কিন্তু এরপর আর ভালো জুটি গড়ে না ওঠায় হারতে হয় তাদের। যদিও আয়ান আফজাল খান কার্তিক ও জুনাইন সিদ্দিকী ভয় ধরিয়ে দিয়েছিলেন বাংলাদেশকে। শেষ পর্যন্ত ১৯.৪ ওভারে ১৫১ রানে অলআউট হয় আরব আমিরাত। বাংলাদেশ পায় ৭ রানের স্বস্তির জয়।

ব্যাট হাতে আমিরাতের চিরাগ সুরি ৭ চারে সর্বোচ্চ ৩৯ রান করেন। এছাড়া আয়ান ৩ চারে ২৫, আরিয়ান ১ চার ও ১ ছক্কায় ১৯, অরবিন্দ ২ চারে ১৬ ও ওয়াসিম ১ চার ও ১ ছক্কায় ১৫ রান করেন। বল হাতে বাংলাদেশের মেহেদী হাসান মিরাজ ৩ ওভারে ১৭ রান দেয় ৩টি ও শরিফুল ৩.৪ ওভারে ২১ রান দিয়ে ৩টি উইকেট নেন। মোস্তাফিজুর রহমনা ৩১ রান দিয়ে নেন ২টি উইকেট।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।