1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত শোক সংবাদ শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকের ওপর হামলা, ৯ লক্ষ টাকা ছিনতাই

  • প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৭৭ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি // নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির(৩৪)ওপর একদল দূর্বৃত্ত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে।এ সময় দূর্বৃত্তরা তার কাছ থেকে ৯ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। আহত মনির বর্তমানে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।এ ঘটনায় মনির বাদী হয়ে ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।গত বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শিয়রবর হাটে এ হামলার ঘটনা ঘটে।

থানায় দাখিলকৃত মামলা সূত্রে জানা গেছে,নড়াইলের লোহাগড়া উপজেলার চর শালনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে ও নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির,তার ব্যবসায়িক পার্টনার ইতনা এলাকার শেখ জালাল উদ্দীনের ছেলে শেখ লাবু আলম এবং মনিরের আপন ভাই তরিকুল ইসলামকে সাথে নিয়ে পাট কেনার উদ্দেশ্যে গত বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পার্শবর্তী শিয়রবর হাটে পৌঁছালে সেখানে হাজীপাড়া বাতাশি গ্রামের ইউপি সদস্য বুলু খানের নেতৃত্বে সবুজ, রাজু, আসমুল, শাহিন, সুজাসহ ১০/১২ জন দূর্বৃত্ত লোহার রড় ও হাতুড়ী নিয়ে অতর্কিত ভাবে মনিরের ওপর হামলা চালিয়ে তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর আহত করে। এ সময় দূর্বৃত্তরা শেখ লাবু আলম ও ভাই তরিকুলকে মারধর করে।

হামলার সময় দূর্বৃত্তরা মনিরের কাছ থেকে ৯ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। গুরুতর আহত মনির বর্তমানে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় মনির বাদী হয়ে শনিবার (১ অক্টোবর) ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন,অভিযোগ পেয়েছি হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।