1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন নড়াইল-২আসনের সাবেক এমপি মকবুল হোসেন স্মরণে লোহাগড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বটিয়াঘাটায় ইমাম পরিষদের বৃষ্টির জন্য দোয়া, ইসতিসকার নামাজ আদায় রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত

লক্ষ্মীপুরে মোবাইলের লক খুলতে গিয়ে ধরা পড়লো ডাকাত,লুণ্ঠিত স্বর্ণালঙ্কারসহ দেশীয় অস্ত্র উদ্ধার

  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১৩৩ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রামে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে স্বর্ণালঙ্কারসহ লুণ্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।আজ সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানিয়েছেন। এর আগে বিকেলে তিনি ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন করে ভূক্তভোগী পরিবারের সঙ্গে কথা বলেন।এই দিকে লুটে নেওয়া মোবাইলের লক খুলতে বাজারে গিয়ে প্রথমে এক ডাকাত ধরা পড়ে।পরে তার দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে অন্যদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়,গতকাল রবিবার রাতে চরমন্ডল গ্রামের রানিরহাট এলাকায় গেট ভেঙে ডাকাতরা ব্যবসায়ী আবদুল কাদের পাটওয়ারীর ভবনে ঢোকে। একপর্যায়ে তারা অস্ত্রের মুখে সবার মুখ বেঁধে পাঁচ ভরি স্বর্ণ ও টাকা, মোবাইল ফোন লুটে নিয়ে যায়। ৯৯৯-এ ফোন করে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

সোমবার সকালে ফের চরমন্ডল এলাকায় কাওসারুজ্জামান অভিযানে যায়। এই সময় একটি দোকানে মিয়াদ হোসেন রাব্বি নামের একজন একটি মোবাইলের লক খোলার চেষ্টা করছিলেন। বিষয়টি দেখে পুলিশ কর্মকর্তার সন্দেহ হয়। পরে মোবাইলটি হাতে নিয়ে ভূক্তভোগী আবদুল কাদেরকে কল দিয়ে পাসওয়ার্ড নেন তিনি। পাসওয়ার্ড দিতেই মোবাইলের লক খুলে যায়। জিজ্ঞাসাবাদে প্রথমে মোবাইলটি কুড়িয়ে পেয়েছেন বলে জানান রাব্বি। পরে পুলিশকে ডাকাতির কথা স্বীকার করেন তিনি।

এসআই কাউসারুজ্জামান জানায়, রাব্বির তথ্যের ভিত্তিতেই আজাদ ডাকাত ওরফে চশমা আজাদকে গ্রেপ্তার করা হয়। পরে আটক দুজনের তথ্যমতে মো. টুটুল ও আলম হোসেন প্রকাশ খোরশেদকে আটক করা হয়। এর মধ্যে খোরশেদ রায়পুরের কেরোয়া ইউনিয়নে ডাকাতির ঘটনায়ও জড়িত রয়েছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ বলেন, ডাকাতির সঙ্গে সাতজন জড়িত ছিল। চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভূক্তভোগী বাদী হয়ে ডাকাতির ঘটনায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার আজাদ খুনসহ একাধিক ডাকাতি মামলার আসামি।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, ডিআইওয়ান একেএম আজিজুর রহমান মিয়া উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।