1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সাত কলেজের ভর্তি পরীক্ষা শেষ হচ্ছে আজ খুলনায় গণহত্যা জাদুঘরের দশম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

অভয়নগর নূরবাগ মোড়ে জনগনের ভোগান্তির শেষ কবে

  • প্রকাশিত : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪০৩ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস, অভয়নগর প্রতিনিধি //ঐতিহ্যবাহী যশোর জেলায় অভয়নগর উপজেলার শিল্প ও বন্দরনগরী নওয়াপাড়া বাজারের প্রাণকেন্দ্র নূরবাগ মোড়।যশোর-খুলনা মহাসড়ক এর সংলগ্ন একটি রাস্তা যে রাস্তায় রয়েছে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ প্রাইভেট চার-পাঁচটা ক্লিনিক। এই রাস্তাদিয়ে প্রত্যেক দিন হাজার হাজার রোগীর যাতায়াত। নূরবাগ মোড়ে ট্রাফিক পুলিশের উপস্থিতি থাকলেও নাকের ডগা দিয়ে বাংলাদেশ সরকারের অবৈধযান থ্রি হুইলার, ইজিবাইক ও মটর চালিত ভ্যান রাস্তা দখল করে বসে থাকে।

নূরবাগ মোড়ে পূর্বে বাস স্ট্যান্ড থাকলেও এখন নওয়াপাড়া পৌরসভা থেকে নিষেধাজ্ঞা দেওয়ার পরও বাসগুলো রাস্তার দুপাশ থেকে মাঝ বরাবর দাঁড়িয়ে যাত্রী উঠানামা করায়। এজন্য নুরবাগ মোড়ে যানযটের সৃষ্টি হয়।
অনেক সময় দেখা যায় রোগী নিয়ে আসা এম্বুলেন্স গুলো আধ ঘন্টা থেকে এক ঘন্টা দাড়িয়ে হাসপাতাল রোডে ঢুকতে পারে না অতঃপর হাসপাতাল রোডে ঢুকলেও রাস্তার দু’ধারে দখল করে থাকে হকার ও ভ্যান চালকরা। সে ক্ষেত্রে আরো ভোগান্তি হয় রোগী ও রোগীর স্বজনদের। যখন তখন ঘটে দুর্ঘটনা।

ভুক্তভোগী বারিক এর সঙ্গে কথা হলে সে বলেন আমার সন্তান সড়ক দুর্ঘটনায় আহত হলে সঠিক সময়ে হাসপাতালে নিতে পারি নাই আর যখন হাসপাতালে পৌছালাম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আমার সন্তানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন নেওয়ার পথে আবারো ভোগান্তি রাস্তাতে আমার সন্তান মারা যায়।

নূরবাগ মোড়ে অবস্থিত ২০ থেকে ৩০ টা ওষুধের ফার্মেসি রয়েছে। রোগীর স্বজনরা যখন ওষুধ কেনার জন্য নূরবাগ আসে তখন ভোগান্তিতে পড়তে হয় স্বজনদের। কখনো কখনো হাসপাতাল রোডে ট্রাকে লোড আনলোড করতে দেখা যায়। এই বিষয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসির সঙ্গে কথা হলে তিনি বলেন হাইওয়ে পুলিশের কোন রকম দায়িত্বে অবহেলা নাই, জনগণের অসচেতনতার জন্যই এ ধরনের ভোগান্তিতে পড়তে হয়। আইনগত ব্যবস্থা নিতে গেলে বিভিন্ন জায়গা থেকে আসে সুপারিশ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।