1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন নড়াইল-২আসনের সাবেক এমপি মকবুল হোসেন স্মরণে লোহাগড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বটিয়াঘাটায় ইমাম পরিষদের বৃষ্টির জন্য দোয়া, ইসতিসকার নামাজ আদায় রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা

লোহাগড়ায় মধুমতি নদীতে বাধ নির্মানে গাফিলতি ও অনিয়মের  প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৫৩৯ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন, লোহাগড়া(নড়াইল) // নড়াইল জেলার লোহাগড়া উপজেলার  শিয়রবর এলাকায় মধুমতি নদী শাসনে বাঁধ নির্মাণে ঠিকাদার ও পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) গাফিলতি আর অনিয়মের প্রতিবাদে  এলাকাবাসী মানববন্ধন করেছে।

গতকাল শনিবার (১৯ মার্চ) শিয়রবর বাজার এলাকায় নদীর পাড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জানা যায়, ২০২০ সালে লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শিয়রবর বাজার এলাকায় মধুমতি নদীর তীরে ভাঙন রোধে ৪ শ মিটার স্থায়ী নদীর তীর প্রতিরক্ষা কাজের জন্য ৯ কোটি ২ লাখ টাকা বরাদ্দ দেয় পানি উন্নয়ন বোর্ড। টেন্ডারের মাধ্যমে ওরিয়েন্ট ট্রেডিং অ্যান্ড বিল্ডাস লিঃ এবং বি.জে জিও টেক্সাইল লিঃ জেবি ঠিকাদারী প্রতিষ্ঠান ২০২০ সালের ২১ সেপ্টেম্বর এর কার্যাদেশ পান এবং ২০২২ সালের ২৪ ফেব্রুয়ারি কাজ শেষ করার কথা। কিন্তু সরেজমিনে দেখা গেছে, ঠিকাদার নদীর ভাঙন রক্ষার জন্য প্রাথমিকভাবে কিছু বালুভর্তি জিও ব্যাগ ফেলে রেখেছে এবং নদীর পড়ে ব্লক তৈরি করে রেখেছে যা এখনও ভাঙন রক্ষার জন্য নদীর তীরে ফেলা হয়নি। কাজের মেয়াদ শেষ হলেও মাত্র ১০ শতাংশ কাজ করা হয়েছে। আর ৯০ শতাশং কাজ এখনও বাকী রয়েছে। নিয়মমাফিক দ্রুত কাজ করার দাবী জানিয়ে শনিবার (১৯ মার্চ) ভাঙ্গন কবলিত এলাকায় এলাকাবাসী মানববন্ধন করেন।

এ সময় বক্তব্য রাখেন নদী রক্ষা কমিটির আহ্বায়ক ও শিয়রবর আজিজ আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সৈয়দ আশরাফ আলী, আনিচুর রহমান ধলু, আবুল হাসান, মেহেদী হাসান, রোবায়েত মোল্যা, এখলাচুর রহমান প্রমুখ। ঠিকাদারের সাইড ঠিকাদার জানান, দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে সময়মত কাজ শেষ করা সম্ভব হয়নি। তবে কর্তৃপক্ষের সাথে চুক্তির মেয়াদকাল বৃদ্ধি করা হয়েছে। এ সময়ের মধ্যে কাজ শেষ করা হবে। এ ব্যাপারে নড়াইল পানি উন্নয়ন বের্ডের নির্বাহী কর্মকর্তা উজ্বল সেন বলেন, কাজ দ্রুত শেষ করার জন্য ঠিকাদারকে বারবার তাগিদ দেয়া হচ্ছে। বাকি কাজ শেষ করার জন্য আরও ১ বছর কাজের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।