1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত শোক সংবাদ শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি

যশোরের যুবলীগ কর্মী রুম্মান হত্যা মামলার রহস্য উদঘাটন

  • প্রকাশিত : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৪৪০ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // যশোরের কাঠালতলার যুবলীগকর্মী রুম্মান হত্যা মামলার রহস্য উদঘাটন করে জেলা ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে ও হত্যাকাজে ব্যবহৃত চাকু উদ্ধার হয়েছে।

যশোর জেলা ডিবি পুলিশ সুত্রে ঘটনার বিবরণীতে জানা যায়, গত ২৫/০৩/২০২২ তারিখ রাত আনুমানিক ১০:৩০ ঘটিকার সময় যশোর শহরের কাঠালতলায় যুবলীগ কর্মী হোসাইন মুহাম্মদ রুম্মান (৩৫) ও আরিফ হোসেন শাকিল (২৬) দ্বয়কে তাদের সহপাঠি ছাত্রলীগ কর্মী আরিফ হোসেন এর নেতৃত্বে ১০/১৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আক্রমন করে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত মারাত্মক জখম করে ফেলে রেখে চলে যায়।

এরপর স্থানীয় জনগণ তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার হোসাইন মুহাম্মদ রুম্মানকে মৃত ঘোষনা করেন এবং আরিফ হোসেন শাকিলকে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়।এই ঘটনায় নিহতের ভগ্নিপতি আলীমুজ্জামান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় লিখিত এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৮৪, তাং- ২৬/০৩/২০২২ ইং, ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/ ৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়। এসআই সোলায়মান আক্কাস মামলাটি তদন্ত করছেন।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা পুলিশ সুপার দ্রুত সময়ে ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার ও রহস্য উদঘাটনের জন্য কোতয়ালী থানা ও ডিবি পুলিশকে নির্দেশ প্রদান করেন। পুলিশ সুপার নির্দেশক্রমে ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এঁর দিক-নির্দেশনায় ওসি কোতয়ালী থানা তাজুল ইসলাম ও ওসি ডিবি রুপন কুমার সরকার, পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে কোতয়ালী থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিম যৌথভাবে কোতয়ালী থানাধীন শেখহাটি বাবলাতলা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ১ জনকে আটক করে ও তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাজে ব্যবহৃত ১টি বার্মিজ চিতা চাকু উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, বিরামপুর সাকিনে একটি অজ্ঞাত স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহ বিচ্ছেদের ঘটনায় মধ্যস্ততা করে ৬০ হাজার টাকা পেয়ে অভ্যন্তরীন ভাগ-বাটোয়ারা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাবলাতলা এলাকার ছাত্রলীগ কর্মী আরিফ হোসেনের নেতৃত্বে ১০/১৫ জন পূর্ব পরিকল্পনা মোতাবেক অতর্কিত আক্রমন করে দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে/স্ট্যাপ করে রক্তাক্ত জখম করে হত্যা করে। জড়িত প্রধান আসামী আরিফ হোসেনকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।উক্ত মামলায় গ্রেফতারকৃত আসামী নাম ও ঠিকানা১আলিম হোসেন আর.কে হৃদয় (২৪), পিতা- আব্দুর ছমির , সাং-শেখহাটি বাবলাতলা, থানা- কোতয়ালী, জেলা- যশোর।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।