1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি

খুলনার পাইকগাছায় অনু‌ষ্ঠিত হলো ফসল কর্তন উৎসব ও মাঠ দিবস

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৫৪১ বার শেয়ার হয়েছে

শেখ খায়রুল ইসলাম, পাইকগাছা খুলনা প্রতিনিধি //খুলনার পাইকগাছায় বাংলা‌দেশ ধান গ‌বেষনা ইন‌স্টি‌টিউট দক্ষ সেচ ব‌্যাবস্থাপনার মাধ‌্যমে বো‌রো ২০২১/২০২২ মওসু‌মে প‌তিত জ‌মি‌তে লবন সহনশীল ব্রি ধান ৬৭ জা‌তের ব্লক প্রদর্শনীর ফসল কর্তন উৎসব ও মাঠ দিবস অনু‌ষ্ঠিত। মঙ্গলবার কৃ‌ষি সম্প্রসারন অ‌ধিদপ্তর পাইকগাছা উপ‌জেলার সহ‌যোগীতায় গদাইপুর ইউ‌পির পুরাইকা‌টির ধান ক্ষে‌তে অনু‌ষ্ঠিত ফসল কর্তন ও মাঠ দিব‌সে সভাপ‌তিত্ব ক‌রেন কৃ‌ষি সম্প্রসারন অ‌ধিদপ্তর খুলনা অঞ্চ‌লের অ‌তি‌রিক্ত প‌রিচালক মোঃ ফজলুল হক।

প্রধান অ‌তিথী ছি‌লেন, ধান গ‌বেষনা ইন‌স্টি‌টিউট গাজীপু‌রের মহা প‌রিচালক ড. মোঃ শাহজাহান কবীর। বি‌শেষ অ‌তিথী ছি‌লেন, মৃ‌ত্তিকা বিজ্ঞান বিভাগ ব্রি গাজীপুরের সি এস ও এবং প্রধান ড.আমিনুল ইসলাম , সাতক্ষীরা আঞ্চ‌লিক কার্যাল‌য়ের সি এস ও এবং প্রধান ড. তাহ‌মিদ হো‌সেন আনছা‌রি,সেচ ও পা‌নি ব‌্যব বিভাগ ব্রি গাজীপু‌রের পিএসও এবং প্রধান ড. মোঃ ম‌নিরুজ্জামান ও পাইকগাছা উপ‌জেলা চেয়ারম‌্যান ও আ”লীগ সভাপ‌তি মোঃ আনোয়ার ইকবাল মন্টু।

এসময় বক্তব্য রা‌খেন, উপ‌জেলা কৃ‌ষি কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর অালম, পাইকগাছা প্রেসক্লা‌বের সাধারন সম্পাদক এম মোস‌লেম উদ্দীন আহ‌ম্মেদ, কৃষকলীগ নেতা ও সহকারী অধ‌্যাপক ময়নুল ইসলাম,উপ সহকারী কৃ‌ষি কর্মকর্তা ডল্টন রায়,মোঃ সরাজ উদ্দীন,কৃষক আঃ সবুর প্রমুখ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।