1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সাত কলেজের ভর্তি পরীক্ষা শেষ হচ্ছে আজ খুলনায় গণহত্যা জাদুঘরের দশম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত সুন্দরবন নিউজ টিম এর ক্যান্সারে আক্রন্ত আরিয়ান মন্ডলের শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  নির্বাচন অফিস করাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় সাবেক চেয়ারম্যান সহ আহত-৬ সাংবাদিক জলিলের বোনের মৃত্যুতে সিআরইউকে এর শোক বিবৃতি  খুলনা চেম্বার অব কমার্সের সভাপতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ২৫০ সরকারি কর্মকর্তার বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এন্তাজ আলী গাজীর ইন্তেকাল

কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

  • প্রকাশিত : শনিবার, ৪ মে, ২০২৪
  • ২৬ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর || লাল সবুজের বাংলাদেশে শিশুর জীবন উঠুক হেসে,মানুষ মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুক্রবার (৩ মে-২৪) সকালে কেশবপুর খেলাঘর আসরের আয়োজনে কেশবপুর শহরের ওয়ার্ড কার্যালয়ে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সম্পাদক ও ওয়ার্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আকমল আলী-এর সভাপতিত্বে এবং সদস্য ছোট্ট বন্ধু রিমি মন্ডলের সঞ্চালনায় প্রথমে সকল বীর শহীদের ও খেলাঘর এর প্রয়াত বন্ধুদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করার জন্য সকলে দাঁড়িয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এর পর জাতীয় সংগীত ও খেলাঘর সংগীত এবং উদ্বোধনী সংগীত পরিবেশনে মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

বক্তৃতা করেন করেন,খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য ও কেশবপুর উপজেলা খেলাঘর আসরের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মজিদ বড় ভাই, উপজেলা খেলাঘর আসরের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক মনোজ হালদার, সহ-সাধারণ সম্পাদক এস,এম রবিউল আলম, দপ্তর সম্পাদক সোহেল পারভেজ, উদীচী কেশবপুরের সভাপতি অনুপম মোদক ও মধু খেলাঘর আসরের সম্পাদক সংগীত শিল্পী রীন বিশ্বাস।

কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সহ-সাধারণ সম্পাদক রবিউল আলম বক্তৃতা কালে বলেন, ১৯৫২ সালে জন্ম শিশু-কিশোরদের সংগঠন খেলাঘর আসর। এই সংগঠন দেশের সকল স্থানে বিস্তৃতি ঘটেছে। খেলাঘর আসরের সদস্যরা মুক্তিযুদ্ধেও অংশ নিয়েছিল। জাতির জনকের নেতৃত্বে এই খেলাঘর সংগঠন। এখন সারা দেশজুড়ে শিশু-কিশোরদের প্রতিষ্ঠিত করতে কাজ করে চলেছে। যারা খেলাঘর সংগঠনের সাথে সম্পৃক্ত তারা অবশ্যই প্রতিভাবান হয়ে গড়ে উঠবে নতুবা শিশু- কিশোরদের মধ্যে বৈষম্য থাকবে না।

উপস্থিত ছিলেন,উপজেলা খেলাঘর আসরের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুল জলিল,কোষাধ্যক্ষ শংকর পাল,সাধারণ সম্পাদক নিমাই চাঁদ নন্দন, খেলাঘর আসরের বন্ধু নাঈম হাসান ও সাহাদ প্রমুখ। খেলাঘরের শিশু-কিশোর বন্ধুরা কবিতা আবৃত্তি, নাচ ও গান পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে খেলাঘরের পক্ষ থেকে মিষ্টিমুখ করানো হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।