1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সাত কলেজের ভর্তি পরীক্ষা শেষ হচ্ছে আজ খুলনায় গণহত্যা জাদুঘরের দশম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

কেশবপুরের মঙ্গলকোটে সড়ক দূর্ঘটনায় একজন পল্লী চিকিৎসকের মৃত্যু

  • প্রকাশিত : সোমবার, ৯ মে, ২০২২
  • ৪৪০ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুর-চুকনগর মহাসড়কের দূর্ঘটনাপ্রবন এলাকা আলতাপোল নামক স্থানে রোববার দুপুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পল্লী চিকিৎসক দেবাশীষ রায়ের (৪৫) মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, দেবাশীষ রায় দীপ্তি কেশবপুর থেকে মোটরসাইকেলযোগে তেইশমাইল নামক বাজারের চিকিৎসাকেন্দ্রে ফেরার পথে চুকনগরগামী একইদিকে একটি পিক-আপের সাথে ধাক্কা খেয়ে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন কেশবপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মূমুর্ষ অবস্থা দেখে তাকে খুলনায় রেফার্ড করলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাড়ীতে পরিবার পরিজনে আহাজারিতে একটা হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। দেবাশীষ প্রয়াত ইউপি মেম্বর ডাঃ সুনীল কুমার রায়ের ছোট ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে আলতাপোল গ্রামে বসবাস করতেন এবং আলতাপোল তেইশ মাইল নামক বাজারের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দিতেন। সে এলাকার লোকজনও শোকাহত।

সন্ধ্যার পর গ্রামের বাড়ী মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা মহাশ্মশানে তাকে দাহ করা হয়। মৃত্যকালে এক স্ত্রী, তিন ছেলে ও বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।
তার বাড়ীতে শোক জানাতে এসেছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়,৫ নং আলতাপোল ওয়ার্ডের মেম্বর টিপু সূলতান, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান সরদার, বীর মুক্তিযোদ্ধা সামছুর রহমান, কবি ও সাংবাদিক ইব্রাহিম রেজা, সাংবাদিক গৌতম রায়, কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ও মঙ্গলকোট ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আশুতোষ হালদার, ডাঃ জিতেন্দ্র নাথ সিংহ, ব্যাংকার অমরেন্দ্র নাথ সিংহ, মঙ্গলকোট ইউনিয়ন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আবুল হোসেন বিশ্বাস, পল্লী বিদ্যুৎ সমিতি দাকোপ উপজেলা অফিসের কর্মকর্তা একানুর রহমান, মঙ্গলকোট বাজার উন্নয়ন কমিটির কোষাধ্যক্ষ ডাঃ শৈবাল রায়, এলাকা ইউপি মেম্বর আঃ বারী প্রমূখ।

কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম- সাধারণ সম্পাদক গৌতম রায় জানান, আমি কেশবপুর হাসপাতাল থেকে এম্বুলেন্সে করে খুলনায় নিয়ে যাই। পতিমধ্যে তার মৃত্যু হয়। খুলনা হাসপাতালের ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন। এর পর তাকে মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা গ্রামের বাড়িতে নিয়ে গেলে রাতে পাঁচপোতা মহাশ্মশানে দাহ করা হয়। ৫নং আলতাপোল ওয়ার্ডের মেম্বর টিপু সূলতান শবদাহ পর্যন্ত ছিলেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।