1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন নড়াইল-২আসনের সাবেক এমপি মকবুল হোসেন স্মরণে লোহাগড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বটিয়াঘাটায় ইমাম পরিষদের বৃষ্টির জন্য দোয়া, ইসতিসকার নামাজ আদায় রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত

যশোর-খুলনা মহাসড়কের অভয়নগরে সড়ক দুর্ঘটনা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২৬১ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস, অভয়নগর প্রতিনিধি // আসলেই কি দূর্ঘটনা? নাকি দূর্ভাগ্যের অংশ,নাকি অসাবধানতা।নিত্যদিনের কর্মময় জীবনে অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনায় প্রতিনিয়ত শেষ হয় হাজারও সোনালী স্বপ্ন।

যশোর জেলার অভয়নগর থানার প্রেমবাগে সকাল আনুমানিক সাড়ে ৮টা দিকে ভয়াবহ বাস দূর্ঘটনা ঘটে।যশোর থেকে আসা একটি “গড়াই” বাস দ্রুতগতিতে খুলনার দিকে যাচ্ছিলো।প্রেমবাগ অতিক্রমকালে আচমকা বাসের সামনে একটি মালবাহী ট্রাক এসে পড়ে।বাস ড্রাইভার তাৎক্ষণিক ট্রাকটিকে দ্রুতগতি রেখেই ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। বাসে আনুমানিক ৫৫-৬০ জন যাত্রী ছিলো।এর মধ্যে ২০-২৫ জন গুরুতর আহত হয়েছে । আহতদের অভয়নগর উপজেলার স্বাস্থ কমপ্লেক্স নেওয়া হয়েছে এবং বাকিদের ঘটনা স্থলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পরবর্তীতে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ ও নওয়াপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসটি উদ্ধারের তৎপরতা চালাচ্ছে।
উদ্ধার কাজে অংশ নিয়েছেন এলাকার সাধারণ মানুষ।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন প্রশাসনিক কর্মকর্তা ও এলাকার জনপ্রতিনিধি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।