1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

যশোরে বিএনপি নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগের হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২০২ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক // যশোরের শার্শা ও কেশবপুর উপজেলায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করে ২৬ জনকে আহত করা হয়েছে বলে অভিযোগ করেছে জেলা বিএনপির নেতৃবৃন্দ। সোমবার দুপুরে যশোর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

হামলা থেকে নেতাকর্মীদের বাঁচাতে পুলিশের সাহায্য চাওয়া হলেও কোনো সহযোগিতা পাওয়া যায়নি বলে অভিযোগ করেন নেতৃবৃন্দ। তারা বলেন, আহত নেতাকর্মীরা যশোর ও খুলনার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।সংবাদ সম্মেলনে মুলবক্তা ছিলেন, যশোর জেলা বিএনপির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু।

এসময় সেখানে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ ইসলাম অমিত, জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস বেগমসহ বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর নেতৃবৃন্দ এবং শার্শা ও কেশবপুর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, রবিবার সন্ধ্যায় কোনো কারণ ছাড়াই কেশবপুর উপজেলা শহরে ৫০-৬০টি মোটরসাইকেল নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মহড়া চালায়। এসময় তারা শহরের বিভিন্ন স্থানে বিএনপি ও যুবদল নেতাদের খুঁজে খুঁজে বেধড়ক মারধর করে।এতে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ৯ জনকে খুলনা ও যশোরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা আরও বলেন, এর আগে গত ১৬ আগস্ট সন্ধ্যায় শার্শা উপজেলার বেনাপোল বাজারে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে স্থানীয় বিএনপি। এসময় সেখানে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে যুবদলের ১১ নেতাকর্মীকে আহত করে।

আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।