1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত

অভয়নগরের বাঘুটিয়ায় পোল্ট্রি ব্যবসায়ীকে ছুরিকাঘাত : সন্ত্রাসী সুমন আটক

  • প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৮ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়ায় পোল্ট্রি ব্যবসায়ী বনমালীকে ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত করার খবর পাওয়া গেছে এবং এই ঘটনায় মাদক ব্যবসায়ী মাদকসেবী সন্ত্রাসী সুমনকে ভাটপাড়া তদন্তকেন্দ্রের পুলিশ আটক করেছে।

স্থানীয় সুত্রে জানা যায়,ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের মৃত পঞ্চানন শীলের ছেলে বিদেশ ফেরত বনমালী (৩৮) পোল্ট্রি মুরগীর চাষ করতেন। কয়েকদিন আগে তাঁর পোল্ট্রি মুরগীর খামার থেকে পানির মটর, সাইকেলসহ বেশকিছু জিনিস চুরি হলে এলাকাবাসীর মাঝে বাঘুটিয়া স্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন বাড়ি মৃত আলতাফের ছেলে সুমন(৩৭) একাজ করেছে বলে গুঞ্জন ওঠে।একথা সুমনের কানে গেলে সুমন গত ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে বনমালীর কাছে এবিষয়ে জানতে চাইলে দুইজনের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন বনমালীর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সাথে সাথে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় পাঁচুড়িয়া নামক গ্রাম থেকে তাকে আটক করে। ইতিমধ্যে সুমন এলাকায় চোর, মাদকব্যবসায়ী, মাদকসেবী, অস্ত্রধারী, সন্ত্রাসী হিসাবে পরিচিতি লাভ করেছে এবং বেশ কয়েকজনকে চাঁদা দাবীসহ হুমকি প্রদান করেছে বলে গ্রামবাসী জানান।

এদিকে বনমালীকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা বেগতিক দেখে তাকে খুলনা আড়াইশ শয্যা হাসপাতালে রিফার্ড করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে স্বজনরা জানান। এসম্পর্কে বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ তৈয়েবুর রহমান বলেন, সুমন একজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদবাজ, মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। বিভিন্ন সময়ে বিভিন্নজনকে হুমকি ধামকি প্রদান করে। তুচ্ছ ঘটনায় সে বনমালীকে ছুরিকাঘাত করেছে। প্রশাসনকে খবর দিয়ে আমি উপস্থিত থেকে লোকজনের সহযোগিতা নিয়ে তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। আমি তার সর্বোচ্চ শাস্তি দাবী করছি।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ কে এম শামীম হাসান বলেন,বাঘুটিয়া গ্রামের পোল্ট্রি মুরগীর ব্যবসায়ী বনমালীকে ছুরিকাঘাত করা হয়েছে। সুমন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।২ সেপ্টেম্বর শুক্রবার সুমনকে কোর্টে চালান দেয়া হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।