1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী ফকিরহাটে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষ; নিহত ১, আহত কমপক্ষে ২০ কেশবপুরে সামাজিক বনায়ন কর্মসূচির শুভ উদ্বোধন করলেন এমপি আজিজুল ইসলাম লোহাগড়ায় কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে যুবদলের আনন্দ মিছিল খুলনায় জমিসংক্রান্ত বিরোধে ভাতিজার হাতে চাচা নিহত,আহত ২ কেশবপুরে ১৮৫ জন শিশুদের মাঝে স্কুল ব্যাগ,বেডসীড এবং মশারী বিতরণ দিঘলিয়া সন্তান ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন এর পিতার মৃত্যু অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর

লক্ষ্মীপুর পানি উন্নয়ন বোর্ডের গেটে এক যুবককে পেটালেন আনসার সদস্যরা

  • প্রকাশিত : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৭ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি//  লক্ষ্মীপুর জেলাতে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) গেটে দায়িত্বরত আনসার সদস্যরা মো. পারভেজ (২৭) নামে এক যুবককে পিটিয়ে আহত করেছে।

গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে গেট দিয়ে ভেতরে প্রবেশ করলে তাকে পেটানো হয়। পরে পানি উন্নয়ন বোর্ডের দুই কর্মকর্তা আনসার সদস্যদের বিচার না করে উল্টো আহতের কাছ থেকে সাদা কাগজে সই নেয়। দুপুর দেড়টার দিকে ওই যুবককে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি হয়। স্থানীয়দের ধারণ করা লাঠি পেটার একটি ভিডিও প্রতিবেদকের কাছে এসেছে।

আহত পারভেজ লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মৃত নুরনবীর ছেলে। তিনি পেশায় ইলেক্ট্রিশিয়ান।

পারভেজ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে একটি বিড়াল নখ দিয়ে পারভেজের শরীরের আঁচড়ায়। এতে পারভেজ সদর হাসপাতালে চিকিৎসার জন্য আসে। নতুন গেট নির্মাণের কারণে সেখানে চলাচল বন্ধ রয়েছে। পাশ্ববর্তী পাউবো গেটের ভেতর দিয়ে নিরাপত্তা দেওয়াল ফাঁকা জায়গা দিয়ে তিনি কয়েকজনকে হাসপাতাল যেতে দেখে। এতে তিনি নিজেও যেতে চায়। কিন্তু পাউবোর কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী দায়িত্বরত আনসার সদস্য একে আজাদ তাকে ঢুকতে দিচ্ছিল না। এতে আনসার সদস্য ও পারভেজ তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে আনসার সদস্য ও পাশ্ববর্তী এক দোকানদার তাকে জোর করে গেটের ভেতর ঢুকিয়ে নেয়। পরে হাতের লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি কয়েকটি আঘাত করে। এসময় অন্য দুই আনসার সদস্য আরিফুলইসলাম ও আবদুর রহমান এসে তাকে লাঠি পেটা করে। এতে বাধ্য হয়ে পারভেজ এক আনসার সদস্যের হাত থেকে লাঠি কেড়ে নেয়। তবে সে কাউকে আঘাত করেনি।

এই ঘটনায় ওই যুবকসহ আনসার সদস্যদের নিয়ে কার্যালয়ের উপ-বিভাগীয় প্রকৌশলী আতিকুর রহমান ও এম এম জাহাঙ্গীর তাৎক্ষণিক একটি বৈঠকে বসে। পরে বৈঠকে পারভেজের কাছ থেকে সাদা কাগজে সই নিলেও আনসার সদস্যদের কোন কিছু বলেননি তারা। এই বিষয়ে জানতে চাইলে তারা কোন উত্তর দেয়নি। বৈঠকে ৫ জন সংবাদকর্মীও উপস্থিত ছিলেন।

মো. পারভেজ বলেন, পাউবোর গেট অতিক্রম করে কয়েকজনকে হাসপাতাল যেতে দেখেছি। এতে আমিও যাওয়ার চেষ্টা করি। আনসার সদস্যরা আমাকে বাধা দেয়। কিন্তু আমি ঢুকেনি। আনসার সদস্য ও এক দোকানদার আমাকে গেটের ভেতর জোর করে ঢুকিয়েছে। পরে তারা আমাকে লাঠি দিয়ে ১০-১২টি আঘাত করেছে। লাঠির আঘাতে আমার পায়ের নখ ফেটে গেছে।

জেলা আনসার-ভিডিপির কমান্ডার উজ্জ্বল পাল বলেন, পাউবোর সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতালে যাওয়ার জন্য তাদের কার্যালয়ের এলাকার ভেতর দিয়ে প্রবেশ নিষেধ। যুবককে নিষেধ করা সত্ত্বেও সদর হাসপাতালে যাওয়ার জন্য পাউবো এলাকায় প্রবেশ করে। এতে বাধ্য হয়ে আনসার সদস্যরা তার গায়ে হাত তুলেছে। এই ব্যাপারে আনসার সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ওই যুবকও অন্যায় করেছে।

জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ফারুক আহমেদ বলেন, বিষয়টি কেউ আমাকে জানায়নি। আনসারদের দোষ থাকলে তাদের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। আমার কর্মকর্তারা কেন সাদা কাগজে সই নিয়েছে, তা বিস্তারিত জানতে তাদের সঙ্গে কথা বলা হবে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ সাংবাদিকদের বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।