1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

বটিয়াঘাটায় জীবন নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১২৮ বার শেয়ার হয়েছে

বটিয়াঘাটা উপজেলা প্রতিনিধি// বটিয়াঘাটায় জীবন নাশের হুমকির প্রতিবাদে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন বটিয়াঘাটা থানার অন্তর্গত চক্রাখালীর মুসলিম নগর এলাকার মনির হোসেনের স্ত্রী ফতেমা আক্তার মৌসুমি।তিনি গত ১৫/১০/২২ ইংরেজি তরিখ রোজ শনিবার বিকেল ০৪ ঘটিকার সময় প্রেসক্লাবে হাজির হয়ে লিখিত বক্তব্য পাঠ করেন।

এ সময় তিনি লিখিত বক্তব্যে জানান,তার স্বামী মুসলিম নগর এলাকার মেইন রোডস্থ বাশ,টিন সহ বিভিন্ন মালামালের ব্যাবসা করেন।গত ইংরেজি ১৩/১০/২২ তারিখ সকাল ০৯ টার দিকে একই এলাকার সার্জেন্ট বিল্লালের বাডির ভাড়াটিয়া মোাঃশাহীন তালুকদারের মেয়ে ফতেমা আক্তার শাওন (৩০) আমার স্বামীর দোকানে টিন কিনতে গেলে বাকি টাকা চাইতে গেলে বাক বিতন্ড করলে আমার স্বামী থামানোর চেষ্টা করে। ফতেমা আক্তার শাওন আরও ৪/৫ জন লোক ডাক দেয়। তারা অনধিকার প্রবেশ করিয়া আমার স্বামীকে বেধড়ক মারপিট করে এতে নিলা ফোলা জখম হয়। জীবনে শেষ করে দেয়ার উদ্দেশ্যে ফাতেমা আক্তার শাওনের হাতে থাকা করাত দিয়ে আঘাত করে আমার স্বামী সরে গেলে গলায় লেগে রক্তাক্ত জখম হয়।আবার দা দিয়ে কোপ দিলে পাজরে লেগে রক্তাক্ত জখম হয়। অন্যন্যরা জীবন নাশের উদ্দেশ্যে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করলে রক্তক্ত জখম হয় এবং মাটিতে লুটিয়ে পড়ে।অন্যদিকে আসামিরা দোকানের ২,৩৬,৫০০ টাকার মামাল ভাংচুর করে।ডাক চিৎকারে লোকজন এসে তাকে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।আসামিরা সুযোগ পেলে জীবনে শেষ করে ফেলবো বলে চলে যায়।পরে বটিয়াঘাটা থানায় অভিযোগ করলে থানা পুলিশ তদন্ত করতে গেলে ফতেমা আক্তার শাওন ওরফে ইয়াবা শাওন,ঝর্না আইরিন(৪২) স্বামী শাহীন মোল্লা,রেশমা বেগম(৩২) স্বামী মোমিন গাজী পুলিশদের ওপর চরাও হয়ে পুলিশের গড়িতে ইট মারে।

এই হিংস্র মহিলারা পুলিশদের অকথ্য ভাষায় গালিগালাজ করে,মারতে যায় এবং পুলিশের অস্ত্র কেডে নেয়ার চেষ্টা করে।এমনকি রাইফেল পুলিশের পাচায় ডুকিয়ে দেয়ারও হুমকি দেয়।এই দুর্ধর্ষ মহিলারা আমার স্বামীকে পুলিশের গাড়ি থেকে নামিয়ে মেরে ফেলার জন্য চেষ্টা করে।পরে পুলিশ তাদের কৌশলে দুইজন কে আটক করে এবং বাকিরা পালিয়ে যায়।এবিষয় বটিয়াঘাটা থানায় একটি মামলা হয় যার মামলা নং ১২ তারিখ ১৩/১০/২২ ধারা৩২৩/৩২৬/৩০৭/৪২৭/৩৮০/৫০৬।আসামিরা অনেক দুর্ধর্ষ।তারা এখনও আমার স্বামীকে খুন করার জন্য হুমকি দিচ্ছে। আসামিরা যে কোন সময় আমার স্বামীকে খুন করতে পারে। এখন আমরা নিরাপত্তাহীনতায় ভুগতেছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।