1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত 

লোহাগড়ায় শিক্ষক দিবসে শিক্ষক পেটালেন দপ্তরিকে

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১২২ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : বাড়ির কাঁচা বাজার করতে অপারগতা প্রকাশ করায় সহকারী শিক্ষক মাসুমা আক্তার শিউলি পেটালেন নিজ স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী মো: ইমদাদুল জমাদ্দারকে (৩০)। এ ঘটনায় নির্যাতনের শিকার মো: ইমদাদুল জমাদ্দার লোহাগড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
ঘটনাটি ঘটেছে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ১৭ নং এল ডহরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে স্কুল চলাকালীন সময়ে ওই স্কুলের সহকারী শিক্ষক মাসুমা আক্তার শিউলি স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী মো: ইমদাদুল জমাদ্দারকে ডেকে তার বাড়ির কাঁচা বাজার করতে বলেন। এ সময়ে তিনি তার স্ত্রীর অসুস্থ্যতার কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে অকথ্য ও অশালীন ভাষায় গালিগালাজ করে তাকে তার পায়ের স্যান্ডেল দিয়ে মারধোর করেন। এ সময় স্কুলের প্রধান শিক্ষক রকিবুল ইসলাম ও সহকারী শিক্ষক সৈয়দ মাহামুদুল্লাহ ঠেকাতে গেলে তিনি তাদের উপর দিয়ে চড়াও হয়ে দ্বিতীয় দফায় তাকে স্যান্ডেল পেটা করেন।

এ সময় ঐ শিক্ষক উপস্থিত স্কুলের দাতা সদস্য রবিউল ইসলাম রুনুসহ গ্রামবাসীদের সামনে হুংকার দিয়ে বলেন,‘ আমার স্বামী পুলিশের উর্দ্বতন কর্মকর্তা, তোর যা করার তুই করিস।

১৭নং এল ডহরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো: ইউনুচ মোল্যা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমি কাজে থাকায় স্কুলের দাতা সদস্য রবিউল ইসলাম রুনুকে ঘটনা জানার জন্য পাঠিয়েছি, সভাকরে পরবর্তীতে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
অভিযুক্ত সহকারী শিক্ষক মাসুমা আক্তার শিউলির সাথে তার ব্যবহৃত মোবাইল ফোনে (০১৭৮৩-৯৬৯৩৬৫) যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে লোহাগড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) স্বপন কুমার বর্মন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।